1. [email protected] : admi2017 :
শনিবার, ২৮ মে ২০২২, ১২:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নাসিরনগর উপজেলায় বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ছাত্র ঐক্য পরিষদ এর ৮১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন রায়পুরে সমাজ সেবা’র উদ্যোগে প্রতিবন্ধী ব্যাক্তির অধিকার ও সূরক্ষা নিশ্চিতকরনে সেমিনার অনুষ্ঠিত আত্রাইয়ে বিকাশের দোকান চুরির ঘটনায় আটক ১ আত্রাই স্টেশনে ট্রেনের ধাক্কায় এক বৃদ্ধর মৃত্যু মাধবপুরে সংবাদ কর্মী মাসুদ লস্করের উপর সোর্স কুদরতের সন্ত্রাসী হামলা পটুয়াখালী জেলায় সিসি ক্যামেরা কেনার নামে আ.লীগ নেতার গণচাঁদাবাজির অভিযোগ কর বাড়ছে হাঁস-মুরগির খামারিদের করমুক্ত আয়ের সীমা বাড়ছে না বাজেট সাকিবে লড়াই বাংলাদেশের ৩৫বছরের পুরনো বসতভিটায় অবস্থানকারীদের নোটিশবিহীন উচ্ছেদেসময় বাড়ানোসহ পুর্নবাসনে মানববন্ধন বলেছিলেন ঘরে ঘরে চাকরি দেবেন দিয়েছেন মামলা- ঠাকুরগাঁওয়ে শামসুজ্জামান দুদু

ডাকাতির প্রস্তুতিকালে ৬ ডাকাত আটক

  • আপডেট টাইম : শনিবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২১, ৩.৫৩ অপরাহ্ণ
  • ১০৫ বার পঠিত

মাদারীপুরের রিপোর্টার।।
মাদারীপুরের শিবচর উপজেলার কাঁঠালবাড়ি এলাকা থেকে শুক্রবার গভীর রাতে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্র, রামদা, লোহার রড, ছোরা ও মোবাইল ফোনসহ ৬ ডাকাতকে আটক করেছে শিবচর থানা পুলিশ। শনিবার দুপুরে শিবচর থানায় এক প্রেস ব্রিফিং এর মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন মাদারীপুর পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব হাসান।

শিবচর থানা সূত্রে জানা গেছে, গোপণ সংবাদের ভিত্তিতে শুক্রবার মধ্যরাতে শিবচর থানার এসআই সুদর্শন কান্তির নেতৃত্বে পুলিশের একটি দল শিবচরের কাঁঠালবাড়ী ইউনিয়নের জমিরউদ্দিন মুন্সির কান্দি গ্রামের একটি মেহগনি বাগানে অভিযান পরিচালনা করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে পেয়ে ডাকাতরা পালিয়ে যাওয়ার চেষ্টা করে।

ডাকাত দলের সদস্যরা হলো শিবচর উপজেলার কাঁঠালবাড়ি ইউনিয়নের চরচান্দ গ্রামের আরব আলী হাওলাদারের ছেলে আরিফ হাওলাদার (২৫), মুন্সিগঞ্জের আধেরা ইউনিয়নের বকচর গ্রামের মঈন সরকারের ছেলে ওয়াসিম সরকার মহসিন (৩৪), শরীয়তপুরের জাজিরা থানার রুপবাবুর হাট ইউনিয়নের মাঝিকান্দি গ্রামের দবীর শেখ ছেলে শাহিন (২৫), শরীয়তপুরের নড়িয়া থানার বিসুগাঁও গ্রামের মঙ্গল বেপারীর ছেলে সেলিম বেপারী (৫৫), নড়িয়া থানার কানারগাঁও গ্রামের বরকত আলী বেপারী ছেলে এমদাদুল বেপারী (৩৭) এবং শিবচরের মন্নাফ বয়াতিকান্দি গ্রামের মৃত সাদেক খানের ছেলে জালাল খাঁ (৫২)।

আটককৃত ডাকাতদের কাছ থেকে ৫ টি রাম দা, একটি লোহার পাইপ, ২টি ধারালো চাকু, একটি টর্চ লাইট, একটি লোহার হেক্সো ব্লেড, একটি সেলাই রেঞ্জ, একটি স্ক্রু ড্রাইভার ও ৩ টি মোবাইল সেট উদ্ধার করে পুলিশ।

মাদারীপুর জেলা পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব হাসান বলেন, আটককৃত ডাকাতরা একটি বাগানের ভিতরে একত্রিত হয়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতদের সর্দারসহ বেশ কয়েকজন ডাকাত পালিয়ে গেলেও আমরা ৬ ডাকাতকে আটক করেছি। তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র ও ডাকাতির কাজে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। এব্যাপারে মামলা হয়েছে। পালিয়ে যাওয়া ডাকাতদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazarsomoyer14
M/s,National,Somoyerkontha website:-DailySomoyerkontha.com