1. [email protected] : admi2017 :
রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০২:৩৮ অপরাহ্ন

অবৈধ লকডাউন মানি না-মনেবো না, স্বাস্থ্যবিধি মানবো দোকানপাট খুলবো’স্লোগানে  বিক্ষোভ

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৬ এপ্রিল, ২০২১, ২.৫৩ পিএম
  • ৪৮ বার পঠিত

কুমিল্লা  বিশেষ প্রতিনিধি।।

‘অবৈধ লকডাউন মানি না-মনেবো না, স্বাস্থ্যবিধি মানবো দোকানপাট খুলবো’ এই স্লোগানে কুমিল্লায় ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখার দাবিতে বিক্ষাভ করেছেন ব্যবসায়ীরা।

মঙ্গলবার সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত সড়কে অবস্থান নিয়ে বিক্ষোভের পাশাপাশি মানববন্ধনও করেছেন তারা।

সরেজমিনে দেখা যায়, বিভিন্ন শপিংমলের ব্যবসায়ী ও কর্মকারীরা সকাল থেকেই একত্রিত হয়ে সড়ক দখল করে প্রথমে মানববন্ধন করেন। এরপর কয়েক ভাগে বিক্ষাভ মিছিল করে একটি শপিংমলের সামনে গিয়ে সমাবেশ করেন তারা।

কুমিল্লা দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক আতিক উল্লাহ খোকন বলেন, গত বছর লকডাউনে ব্যবসায়ীদের যে পরিমাণ ক্ষতি হয়েছে তা এখনো কাটেনি। গত কয়েক মাসে ব্যবসায়ীরা একটু উঠে দাঁড়ানোর চেষ্টা করছিলো। তখনই আবার লকডাউন দিয়ে তাদের কোমড়ে আঘাত করা হয়েছে।

কুমিল্লা জুয়েলারি ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক আরিফ জামান সময়ের কন্ঠকে জানান, গত বছর লকডাউনে ব্যবসায়ীরা যে পরিমাণ ক্ষতির শিকার হয়েছেন, তা পূরণ হবার নয়। এখন আবারও লকডাউন দিয়ে ব্যবসায়ীদের নিঃস্ব করে দেওয়া হচ্ছে। আমরা ̄স্বাস্থ্যবিধি মেনে ব্যবসায়িক কার্যক্রম পরিচালনা করতে চাই।

এদিকে দুপুরে আন্দোলনরত ব্যবসায়ীদের শান্ত করতে তাদের সঙ্গে কথা বলেন কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহার। এ সময় তিনি আগামী বৃহস্পতিবার পর্যন্ত দোকানপাট বন্ধ রাখার আহবান জানান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazarsomoyer14
© All rights reserved  2019-2021 somoyerkontha.com