1. [email protected] : admi2017 :
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১২:০২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নোয়াখালী জেলায় জাতির পিতা ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুর যুবলীগ অফিস লুটপাট কাবাবী হাড্ডি বেনাপোল সাদিপুর সীমান্ত থেকে ভারতীয় পিস্তল গুলিসহ দুই অস্ত্র ব্যবসায়ী আটক মোংলায় একাত্তরের ভয়াবহ দামেরখন্ড গণহত্যা দিবস পালন নওগাঁর আত্রাইয়ে অভিযান চালিয়ে ১১ জনকে গ্রেফতার করেছে আত্রাই থানা পুলিশ আত্রাই স্টেশনে ট্রেনের ধাক্কায় এক বৃদ্ধর মৃত্যু পাথরঘাটার রায়হানপুরে কুকুরের কামড়ে ৩ বছরের শিশু আহত ১১ দিনের ব্যবধানে ফুলবাড়ীর দু’টি হত্যা মামলায় ৬ জনের ফাঁসি,৪ জনের যাবজ্জীবন ঠাকুরগাঁওয়ের সাংবাদিকের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার দাবিতে মানববন্ধন ঠাকুরগাঁওয়ে বিএনপি’র বিক্ষোভ, পুলিশের বাঁধা

চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি সোহান, মহাসচিব শাহীন

  • আপডেট টাইম : শনিবার, ৩ এপ্রিল, ২০২১, ১.৩৭ অপরাহ্ণ
  • ১৩১ বার পঠিত

সময়ের কন্ঠ রিপোর্ট।।

চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি সোহান, মহাসচিব শাহীন

অনলাইন রিপোর্টার ॥ বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির নির্বাচনে ফলাফল ঘোষণা হয়েছে। ২০২১-২০২২ মেয়াদের নতুন সভাপতি নির্বাচিত হয়েছেন সোহানুর রহমান সোহান ও মহাসচিব শাহীন সুমন।

সোহানুর রহমান সোহান পেয়েছেন ১২৯ ভোট। তার প্রতিদ্বন্দ্বী কাজী হায়াৎ ভোট পেয়েছেন ৮০ ও শাহ আলম কিরণ ৫৫।

অন্যদিকে মহাসচিব পদে নির্বাচিত হওয়া শাহীন সুমনের প্রাপ্ত ভোট সংখ্যা ১৬৫। তার প্রতিদ্বন্দ্বী এস এ হক অলিক এবং সাফি উদ্দিন সাফি পেয়েছেন ৬৪ ও ৩৫টি ভোট।

এবারে নির্বাচনে সহ-সভাপতি হিসেবে ছটকু আহমেদ ১৬৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন । উপ-মহাসচিব কবিরুল ইসলাম রানা পেয়েছেন ১৬২ ভোট।

এছাড়া ৯টি সম্পাদকীয় পদে জয়লাভ করেন অর্থসচিব হিসেবে মোঃ সালাহউদ্দিন (১৭০), সাংগঠনিক সচিব রকিবুল আলম রকিব (১২৪), আন্তর্জাতিক ও তথ্যপ্রযুক্তি পদে নোমান রবিন (১৫১), সাংস্কৃতিক ও ক্রীড়া পদে শাহীন কবির টুটুল (১৯৩) এবং প্রচার, প্রকাশনা ও দফতর সচিব হলেন আনোয়ার সিরাজী (১৬২)।

১০টি কার্যনির্বাহী সদস্য পদে জয়লাভ করেন যথাক্রমে পল্লী মালেক, জাকির হোসেন রাজু, আব্দুর রহিম বাবু, নূর মোহাম্মদ মনি, মাসুমা তানি, মোস্তাফিজুর রহমান বাবু, সেলিম আজম, হাবিবুল ইসলাম হাবিব, সাঈদুর রহমান সাঈদ ও শাহাদাৎ হোসেন লিটন।

প্রসঙ্গত, ২ এপ্রিল (শুক্রবার) বিএফডিসি প্রাঙ্গনে ২০২১-২০২২ মেয়াদের নির্বাচন অনুষ্ঠিত হয়। সকাল ৯টা থেকে শুরু হয়ে বিকেল ৫ টায় শেষ হয় ভোট গ্রহণ। এবার মোট ভোটার ছিলেন ৩৬১ জন। তার মধ্যে ভোট প্রদান করেছেন ২৮২ জন। এবার ১৯টি পদের বিপরীতে মোট ৪৩ জন পরিচালক প্রতিদ্বন্দ্বিতা করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazarsomoyer14
M/s,National,Somoyerkontha website:-DailySomoyerkontha.com