1. [email protected] : admi2017 :
রবিবার, ২২ মে ২০২২, ১০:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নোয়াখালীতে প্রকাশ্যে ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যা মানব পাচারকারী জহিরুল ইসলামের প্রতারণার শিকার হয়েছে নিরীহ সজল রানা। ৯ মাস যাবত সৌদি আরব কারাগারে আত্রাইয়ে ট্রাক ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ১ নাসিরনগরে ছাগল চুরি করতে গিয়ে জনতার হাতে আটক দুই চোর মান্দায় ১৪নং বিষ্ণুপুর ইউনিয়ন এ খোর্দ্দ বান্দাই খাড়া দক্ষিণ পাড়া গ্রামের রাস্তা বেহাল দশা অসহায় টাইগার রাকিবের পরিবারের দায়িত্ব নিলেন বরগুনা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফারজানা সবুর রুমকি ঠাকুরগাঁওয়ে হাইব্রিড মিষ্টি কুমড়ার কৃষক মাঠ দিবস পদ্মা সেতু নিয়ে প্রধানমন্ত্রীর বক্তব্য সরাসরি বেগম জিয়াকে হত্যার হুমকির সামিল- মির্জা ফখরুল বরগুনার অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের সহায়তা দুস্থ্য রোগীকে আর্থিক সহায়তা দিলেন সামাজিক ফান্ড ফুলবাড়ী

রংপুরে সাংবাদিক কে হত্যার চেষ্টা

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৩ মার্চ, ২০২১, ৩.১১ অপরাহ্ণ
  • ১০৬ বার পঠিত

রংপুর জেলা প্রতিনিধি।।

আমি মোঃ শেখ মজনু শাহ্ গত ফেব্রুয়ারী ২০২১ ইং হতে মারাত্তক প্রাননাশক হুমকির মুখে জীবন যাপন করে আসছি,গত ৭/২/২০২১ ইং তারিখে আমাকে ঙ্গানগন্জ বাজারে আটকে রেখে নির্যাতন সহ আমার মটর সাইকেল আটক করে চাঁদা নেয়া হয় পীরগাছা থানায় অভিযোগ করে কোন ফল পাইনি।তার পর থেকে একের পর এক প্রান নাশক হুমকি ধামকি ও ফেসবুকেও কমেন্ট করে হুমকি  এবং মিথ্যে অভিযোগ সহ নানা ভাবে জীনের আশঙ্কায় ভুগতেছি,এবং আত্ম রক্ষার জন্য জীবন বাঁচার তাগিদে বাদী মজনু মিয়া মোঃ মাইদুল ইসলাম, পিতা মোঃ আজিজুল ইসলাম সাং সূরাতালুক সহ মাইদুল ইসলামের ভগ্নপতি মোঃ নাছির উদ্দীন, পিতা মৃত হোসেন আলীর বাসায় আত্মগোপন করিয়া থাকাকালে গতরাত আনুমানিক ৩ ঘটিকায় মোঃ নাজমুল হেসেন দৌলা,পিতা মোঃ আবুল কালাম, সাং হরিরাম, ৫ নং ছাওলা ইউনিয়ন, থানা পীরগাছা,জেলা রংপুর, এবং মোঃ হুমায়ুন কবির (জুয়েল)পিতা মোঃ জুলহাফেজ,এবং ওমর ফারুক নিরব (রুবেল)পিতা মোঃ কাশেম আলী,উভয় সাং জগজীবন,৪ নং অন্নদানগর ইউনিয়ন,থানা পীরগাছা,জেলা রংপুর,এবং অঙ্গাত আরো ৩/৪ জন এর সহযোগিতায় ওমর ফারুক নিরব(রুবেল) এর ব্যাহরকৃত পালসার মটর সাইকেল যোগে বাদী মোঃ মজনু মিয়া কে হত্যার উদ্দেশ্যে মোঃ নাসির উদ্দীন, পিতা মৃত হোসেন আলী,সাং নারায়নপুর, ৫নং ছাওলা,পীরগাছা, রংপুর এর বাড়িতে গভীর রাতে ঢুকিয়া এলোপাতাড়ি মারপিট করে বাদী মজনুকে হত্যার চেষ্টা করে,পরে কোনরকম কৌশলে বাদী মজনু জীবন বাঁচার সার্থে দৌড়ে পালিয়ে গেলে বিবাদী ক্ষিপ্ত হইয়া উক্ত পালসার মটর সাইকেলে করে বাদীকে খোজাখুজি করিতে থাকে খুজে না পেয়ে মোঃ নাজমুল হেসেন দৌলা এবং হুমায়ুন কবির (জুয়েল)অসহায় বাদী মজনু মিয়ার বাড়িতে ঢুকে ঘুমন্ত স্ত্রী /১৩ বসর বয়সী কন্যা সন্তানকে জাগ্রত করে তাহাদেরকেও প্রাননাশক হুমকি প্রদান করে এবং অশ্লীল ও অকাট্য ভাষায় কথা বার্তা শেষে বাদী মজনু কে গুম খুনের হুমকি প্রদান করে।পরে বাদী মজনু মিয়ার পারাপর্শিরা জাগ্রত হয়ে ঘটনা স্হলে গেলে বিবাদীরা স্হান ত্যাগ করে,উপরক্ত বিষয় টি মাহামান্য পুলিশ সুপার মহাদয়ের দৃষ্টি আকর্ষণ করছি অত্র ঘটনা সুস্থ শঠিক তদন্তের আবেদন জানাচ্ছি।
সাক্ষী ১.মোঃ মাইদুল ইসলাম। ২.মোঃ নাসির উদ্দীন। ৩.মোছাঃ শেফালি বেগম। ৪.মোঃ রোকেয়া  বেওয়া।৫.মোঃ আফরোজা বেগম। ৬.শামসুন্নাহার। ৭.মোঃ মোফাজ্জল হোসেন। মোঃ নূরমোহাম্মদ।৮.মোছাঃ নুরজাহান।৯.মোছাঃ রুপিয়া বেগম।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazarsomoyer14
M/s,National,Somoyerkontha website:-DailySomoyerkontha.com