1. [email protected] : admi2017 :
বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৯:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিনে চট্টগ্রাম মহানগর যুব মহিলা লীগের কেক কাটা ও আলোচনা সভা

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৮ মার্চ, ২০২১, ১০.৩৯ পূর্বাহ্ণ
  • ৯৯ বার পঠিত

বিভাগীয় প্রতিনিধি চট্টগ্রামঃ

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১তম জন্মদিন, মুজিব শতবর্ষ ও জাতীয় শিশু দিবস ২০২১ উদ্যাপন উপলক্ষে গতকাল ১৭ মার্চ বুধবার বিকাল ৪টায় নগরীর যুব মহিলা লীগের কার্যালয়ে বাংলাদেশ আওয়ামী যুব মহিলা লীগ চট্টগ্রাম মহানগর শাখার যুগ্ম আহ্বায়ক ও বিশিষ্ট শিল্পোদ্যাক্তা নাজমা আকতার মিতার সভাপতিত্বে আলোচনা সভা, কেক কাটা, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এ সময় নেত্রীবৃন্দ বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাঙালি ও বাঙালি জাতির আশা-আকাক্সক্ষার প্রতীক। তাঁর জন্ম না হলে বাংলাদেশ নামের একটি স্বাধীন রাষ্ট্রের জন্ম হতো না। আজ জাতির জনকের শততম জন্মদিন, এটি একটি মহা গৌরবের ক্ষণ। বাংলাদেশের মানুষসহ আজ বিশ্ববাসী জাতির জনকের শততম জন্মদিন পালন করছে।

এ সময় অন্যদের মধ্যে আলোচনা অংশ নেন চট্টগ্রাম মহানগর যুব মহিলা লীগের সদস্য ফরিদা ইয়াছমিন, গুলজার বেগম, ২৪নং ওয়ার্ড যুব মহিলা লীগের যুগ্ম আহ্বায়ক ফাতেমা নাসরিন প্রিমা, শ্যামলী আকতার, রায়হানা শান্তা, কানিজ ফাতেমা প্রমি প্রমুখ।

আলোচনা সভা শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১তম জন্মদিন উপলক্ষে কেক কাটা ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়। আলোচনা সভার শেষে বঙ্গবন্ধুসহ বঙ্গবন্ধুর পরিবারের সকল সদস্যের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazarsomoyer14
© All rights reserved  2019-2021

Dailysomoyerkontha.com