1. [email protected] : admi2017 :
সোমবার, ২৩ মে ২০২২, ১১:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নোয়াখালী জেলায় জাতির পিতা ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুর যুবলীগ অফিস লুটপাট কাবাবী হাড্ডি বেনাপোল সাদিপুর সীমান্ত থেকে ভারতীয় পিস্তল গুলিসহ দুই অস্ত্র ব্যবসায়ী আটক মোংলায় একাত্তরের ভয়াবহ দামেরখন্ড গণহত্যা দিবস পালন নওগাঁর আত্রাইয়ে অভিযান চালিয়ে ১১ জনকে গ্রেফতার করেছে আত্রাই থানা পুলিশ আত্রাই স্টেশনে ট্রেনের ধাক্কায় এক বৃদ্ধর মৃত্যু পাথরঘাটার রায়হানপুরে কুকুরের কামড়ে ৩ বছরের শিশু আহত ১১ দিনের ব্যবধানে ফুলবাড়ীর দু’টি হত্যা মামলায় ৬ জনের ফাঁসি,৪ জনের যাবজ্জীবন ঠাকুরগাঁওয়ের সাংবাদিকের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার দাবিতে মানববন্ধন ঠাকুরগাঁওয়ে বিএনপি’র বিক্ষোভ, পুলিশের বাঁধা

সোনার হরিণ পরিবারের সভায় বক্তারা “সাধারণে অসাধারণ জিয়া খন্দকার”

  • আপডেট টাইম : রবিবার, ৭ মার্চ, ২০২১, ৭.১১ পূর্বাহ্ণ
  • ১৩৩ বার পঠিত

চট্টগ্রাম অফিস।।

“জিয়া খন্দকারের জীবনবোধ ছিল ভীষণ গভীর, মানুষের জন্য তার মমত্ববোধ ছিল অসাধারণ। রাজনীতি ও লেখালেখি তিনি ভীষণ উপভোগ করতেন। তাই তিনি সারাজীবন সাধারণ জীবনযাপন করে অসাধারণ একজন মানুষ হয়ে থাকলেন। এ কারণেই, সাধারণে অসাধারণ জিয়া খন্দকার।”
৫ মার্চ শুক্রবার বিকালে ফেনী শহরে শহীদ শহীদুল্লাহ সড়কে মিল্লাত গার্ডেন হলরুমে ঐতিহ্যবাহী সাহিত্য, সংস্কৃতি ও বহুমূখি সংগঠন “সোনার হরিণ পরিবার“এর উদ্যোগে বিশিষ্ট লেখক ও রাজনীতিবীদ জিয়া খন্দকারের স্মরণ সভায় বক্তারা উপরোক্ত মতামত ব্যক্ত করেন।

কবি ইকবাল চৌধুরীর সভাপতিত্বে সংগঠক বাবু রাজিব খগেশ দত্তের পরিচালনায় এতে বক্তব্য দেন সাবেক সরকারি উচ্চপদস্থ কর্মকর্তা সানাউল্লাহ খন্দকার, দৈনিক ফেনীর সময় সম্পাদক শাহাদাত হোসেন, মরহুমের ভাই সদর উপজেলার ভাইস চেয়ারম্যান শহীদ খন্দকার, সাইরাস চৌধুরী, কবি জিন্নাহ চৌধুরী, কবি রেজাউল হক হেলাল, এ্যাডভোকেট সমীর কর, জাসদ জেলা সভাপতি হীরালাল চক্রবর্তী, জাতীয় কবিতা পরিষদ ফেনী জেলা সাধারণ সম্পাদক কবি উত্তম দেবনাথ, সাংস্কৃতিক ব্যক্তিত্ব জাহিদ হোসেন বাবলু, স্বদেশ পত্র সম্পাদক এন এন জীবন, ঢাকা টাইমসের জেলা প্রতিনিধি এম শরীফ ভূইয়া, সপ্তনীল সাহিত্য পত্রিকার প্রধান সম্পাদক মো. সাইফুল ইসলাম, সম্পাদক কবি সাইফ ফরহাদী, নুরুল আলম ভূঁইয়া, সোনার হরিণ পরিবারের সিনিয়র সংগঠক মুক্তা মিল্লাত, শাহীন হায়দার প্রমূখ।
গভা শেষে জিয়া খোন্দকার নিবেদিত ছড়া-কবিতা পাঠ করেন কবি আবদুল ওয়াদুদসহ অনেকে। পরিশেষে মরহুমের বিদ্রেহী আত্মার শান্তি এবং দেশ ও জাতির সূখ-শান্তি কামনায় দোয়া ও মুনাজাতের মধ্যদিয়ে স্মরণ সভাটি সম্পন্ন হয়।

ক্যাপশান :
লেখক রাজনীতিবীদ জিয়া খন্দকারের স্মরণ সভায় বক্তব্য রাখছেন কবি জিন্নাহ চৌধুরী।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazarsomoyer14
M/s,National,Somoyerkontha website:-DailySomoyerkontha.com