1. [email protected] : admi2017 :
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১২:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নোয়াখালী জেলায় জাতির পিতা ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুর যুবলীগ অফিস লুটপাট কাবাবী হাড্ডি বেনাপোল সাদিপুর সীমান্ত থেকে ভারতীয় পিস্তল গুলিসহ দুই অস্ত্র ব্যবসায়ী আটক মোংলায় একাত্তরের ভয়াবহ দামেরখন্ড গণহত্যা দিবস পালন নওগাঁর আত্রাইয়ে অভিযান চালিয়ে ১১ জনকে গ্রেফতার করেছে আত্রাই থানা পুলিশ আত্রাই স্টেশনে ট্রেনের ধাক্কায় এক বৃদ্ধর মৃত্যু পাথরঘাটার রায়হানপুরে কুকুরের কামড়ে ৩ বছরের শিশু আহত ১১ দিনের ব্যবধানে ফুলবাড়ীর দু’টি হত্যা মামলায় ৬ জনের ফাঁসি,৪ জনের যাবজ্জীবন ঠাকুরগাঁওয়ের সাংবাদিকের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার দাবিতে মানববন্ধন ঠাকুরগাঁওয়ে বিএনপি’র বিক্ষোভ, পুলিশের বাঁধা

নাসিক নির্বাচনে বিতর্ক তুলনামূলক কম: হারুন

  • আপডেট টাইম : সোমবার, ১৭ জানুয়ারি, ২০২২, ১১.০০ পূর্বাহ্ণ
  • ৩৫ বার পঠিত

সংসদ ভবন প্রতিনিধি।।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে বিতর্ক তুলনামূলক কম হয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপি যুগ্ম মহাসচিব ও সংসদ সদস্য হারুন অর রশিদ।
নতুন বছরের প্রথম অধিবেশনের দ্বিতীয় দিনে সোমবার পয়েন্ট অব অর্ডারে দাঁড়িয়ে এ মন্তব্য করেন তিনি।

স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর সভাপতিত্বে বেলা ১১টায় অধিবেশন শুরু হয়। অধিবেশনে প্রধানমন্ত্রী ও সংসদ নেতা শেখ হাসিনা উপস্থিত ছিলেন।

রোববার অনুষ্ঠিত নাসিক নির্বাচনে বিএনপি থেকে অব্যাহতি পাওয়া তৈমুর আলম খন্দকার মেয়র পদে হাতি প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করেন। তাকে হারিয়ে জয় পেয়েছেন আওয়ামী লীগের প্রার্থী সেলিনা হায়াৎ আইভী।
পয়েন্ট অব অর্ডারে দাঁড়িয়ে হারুন অর রশীদ নারায়ণগঞ্জ নির্বাচন প্রসঙ্গে বলেন, নারায়ণগঞ্জের নির্বাচন নিয়ে তুলনামূলক বিতর্ক কম হয়েছে, তবে সেখানে মাত্র ৫০ শতাংশ ভোট পড়েছে।

নিজ এলাকায় স্থানীয় সরকার নির্বাচন সুষ্ঠু হয়নি জানিয়ে এ সংসদ সদস্য বলেন, গত ৩০ নভেম্বর চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ভোট হয়েছে। ৫ নভেম্বর ইউপি নির্বাচনগুলো হয়েছে। গত অধিবেশনে স্পিকারের মাধ্যমে আবেদন করেছিলাম অন্ততপক্ষে জনগণ যাতে ভোটটা দিতে পারেন।

হারুন বলেন, প্রধানমন্ত্রীরও দৃষ্টি আকর্ষণ করেছিলাম। সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সঙ্গে সাক্ষাৎ করেছিলাম এবং স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গেও কথা বলেছিলাম। কিন্তু নির্বাচন সুষ্ঠু হয়নি।

তিনি বলেন, আমার নির্বাচনি এলাকায় ভোটের দিন ৫০ সাংবাদিকের সামনে প্রধান নির্বাচন কমিশনারের সঙ্গে কথা বলেছি। সেই দিন কোনো সুষ্ঠু নির্বাচন হয়নি। ইভিএমে ভোট হয়েছে। সেখানে ব্যাজ লাগানো অনেককেই দেখা গেছে, কেউ বলে ইভিএম মনিটর, কেউ টেকনিশিয়ান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazarsomoyer14
M/s,National,Somoyerkontha website:-DailySomoyerkontha.com