1. [email protected] : admi2017 :
বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৬:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

পিতার জন্মদিনে অসচ্ছলদের মাঝে ক্ষুদ্র ব্যবসা প্রতিষ্ঠান উপহার দিলেন সাংসদ কন্যা।

  • আপডেট টাইম : শুক্রবার, ৭ জানুয়ারি, ২০২২, ৩.৫৮ অপরাহ্ণ
  • ১৬ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক।

বরগুনা-২ আসনের প্রায়াত সাংসদ গোলাম সবুর টুলুর জন্মদিন উপলক্ষে ১০জন অসচ্ছল শারীরিক প্রতিবন্ধীকে ব্যবসা প্রতিষ্ঠান উপহার দেয়া হয়েছে। শুক্রবার বরগুনার পাথরঘাটা ও বামনা উপজেলার বিভিন্ন ইউনিয়নে এসব ব্যবসা প্রতিষ্ঠানের চাবি হস্তান্তর করেন সাবেক সাংসদ গোলাম সবুর টুলুর ছোট মেয়ে ব্যারিস্টার হাছ্ছানা নাদিরা সবুর। এসময়ে তিনি উপহারের দোকানে উপস্থিত হয়ে শিশুদের নিয়ে কেক কেটে বাবা গোলাম সবুর টুলুর জন্মদিন পালন করেন। তার সাথে উপস্থিত ছিলেন পাথরঘাটা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাবির হোসেন, কালমেঘা ইউপি চেয়ারম্যান গোলাম নাসির, কাকচিড়া ইউপি চেয়ারম্যান আলাউদ্দীন পল্টু, রায়হানপুর ইউপি চেয়ারম্যান মাইনুল ইসলামসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

ব্যরিস্টার হাছ্ছানা নাদিরা সবুর বলেন’ “আমার প্রায়াত বাবা গোলাম সবুর টুলু এমপি’র জন্মদিনে আমি কতগুলো অসহায়দের মুখে খানিকটা স্বস্তির হাসি দেখেছি, এটাই আমার প্রশান্তি। অস্বচ্ছল ও অসহায়দের একটি সুন্দর হাসির পিছনে আমার এতটুকু প্রচেষ্টা। আত্মনির্ভরশীল বাংলাদেশ গড়ার লক্ষ্যে আমি আমার সাধ্যমত প্রচেষ্টা অব্যহত রাখব।” যেটা আমার বাবাও অসহায়দের জন্য করেছেন।

উল্লেখ্য,বরগুনা-২ আসনের সাংসদ গোলাম সবুর টুলু ২০১৩ সালের ২৬ জুলাই
ফরিদপুরে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হন। তিনি ১৯৫৩ সালের ৭ জানুয়ারী জন্মগ্রহন করেন। তিনি জীবদ্দশায় বরগুনা ২ আসনের সংসদীয় বামনা, পাথরঘাটা, বেতাগীর শিক্ষা প্রতিষ্ঠানসহ রাস্তাঘাট নির্মাণ ও দুস্থদের পাশে থেকে বেকারত্ব দূরীকরণে অনেক অবদান রেখেছেন।তার স্ত্রী সুলতানা নাদিরা সবুর সরকারদলীয় সংরক্ষিত নারী আসনের (৩১৫) বর্তমান সংসদ সদস্য।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazarsomoyer14
© All rights reserved  2019-2021

Dailysomoyerkontha.com