1. [email protected] : admi2017 :
বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৭:০৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

ঢাকার রাজধানীর ভাষানটেকে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা

  • আপডেট টাইম : শনিবার, ২ জানুয়ারি, ২০২১, ৩.২৪ অপরাহ্ণ
  • ৮৪ বার পঠিত

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর ভাষানটেকে শাহ আলম (৩৮) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এই ঘটনায় পুলিশকে তিনজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে। নিহতের গ্রামের বাড়ি ময়মনসিংহ জেলার ত্রিশাল থানার হরিরামপুরের মধ্যপাড়ায়। শুক্রবার গভীররাতে পুলিশ স্থানীয় মাটিকাটা এলাকার একটি বাসার তালা ভেঙ্গে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়।

ভাষানটেক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন জানান, রাতে ভাষানটেক মাটিকাটা এলাকার একটি বাসা থেকে শাহ আলমের মরদেহ উদ্ধার করা হয়। তার শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, ২-৩দিন আগে দূর্বৃত্তরা ওই বাসায় ঢুকে তাকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়।

যে ফ্ল্যাট থেকে শাহ আলমের লাশ উদ্ধার করা হয়। ওই বাসায় তিনি ভাড়া থাকতেন । তিনি অবিবাহিত ছিলেন। ঘটনার পর পরই পুলিশ ৩ জনকে আটক করে থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা ভাষানটেক থানার উপপরিদর্শক (এসআই) জিয়াউদ্দিন বলেন, ৩০ ডিসেম্বর রাত থেকে ৩১ ডিসেম্বর ভোরের যে কোনো সময়ে কে বা কারা তাঁকে ধারালো অস্ত্রের আঘাতে হত্যা করে বাইরে থেকে তালা মেরে পালিয়ে গেছে। এ ঘটনা নিহতের ভাই মোঃ হাফিজুল বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazarsomoyer14
© All rights reserved  2019-2021

Dailysomoyerkontha.com