1. [email protected] : admi2017 :
শনিবার, ২৮ মে ২০২২, ১২:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নাসিরনগর উপজেলায় বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ছাত্র ঐক্য পরিষদ এর ৮১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন রায়পুরে সমাজ সেবা’র উদ্যোগে প্রতিবন্ধী ব্যাক্তির অধিকার ও সূরক্ষা নিশ্চিতকরনে সেমিনার অনুষ্ঠিত আত্রাইয়ে বিকাশের দোকান চুরির ঘটনায় আটক ১ আত্রাই স্টেশনে ট্রেনের ধাক্কায় এক বৃদ্ধর মৃত্যু মাধবপুরে সংবাদ কর্মী মাসুদ লস্করের উপর সোর্স কুদরতের সন্ত্রাসী হামলা পটুয়াখালী জেলায় সিসি ক্যামেরা কেনার নামে আ.লীগ নেতার গণচাঁদাবাজির অভিযোগ কর বাড়ছে হাঁস-মুরগির খামারিদের করমুক্ত আয়ের সীমা বাড়ছে না বাজেট সাকিবে লড়াই বাংলাদেশের ৩৫বছরের পুরনো বসতভিটায় অবস্থানকারীদের নোটিশবিহীন উচ্ছেদেসময় বাড়ানোসহ পুর্নবাসনে মানববন্ধন বলেছিলেন ঘরে ঘরে চাকরি দেবেন দিয়েছেন মামলা- ঠাকুরগাঁওয়ে শামসুজ্জামান দুদু

আন্তর্জাতিক ক্রিকেটে রোহিত শর্মার বিরল রেকর্ড

  • আপডেট টাইম : বুধবার, ১৮ আগস্ট, ২০২১, ৮.২৫ পূর্বাহ্ণ
  • ৮০ বার পঠিত

সময়ের কন্ঠ রিপোর্ট।।

লর্ডস টেস্টের দুই ইনিংস মিলিয়ে ১০০-র বেশি রান সংগ্রহ করার পর ক্রিকেটের ইতিহাসে অনন্য এক নজির গড়েছেন রোহিত শর্মা। একমাত্র ক্রিকেটার হিসেবে কোনও একটি প্রতিপক্ষের বিরুদ্ধে তিন ফরম্যাটেই তাদের ঘরের মাঠে ম্যাচ জেতাতে সেঞ্চুরি করেন ভারতীয় এ ওপেনার। খবর হিন্দুস্তান টাইমসের।

খবরে বলা হয়, রোহিত ইংল্যান্ডের মাঠে ইংল্যান্ডের বিরুদ্ধে অন্তত একটি করে টেস্ট, ওয়ান ডে ও আন্তর্জাতিক টি-২০ ম্যাচে ১০০-র বেশি রান করেছেন এবং ভারত সেই ম্যাচে জয় তুলে নিয়েছে।

রোহিত শর্মার নজির:-
১. সদ্য সমাপ্ত লর্ডস টেস্টের দুই ইনিংস মিলিয়ে রোহিত শর্মার সংগ্রহ (৮৩+২১) ১০৪ রান। ভারত ১৫১ রানে টেস্ট জিতে নেয়।
২. ২০১৮ সালে নটিংহ্যামে ইংল্যান্ডের বিরুদ্ধে ওয়ান ডে ম্যাচে ১৩৭ রান করে অপরাজিত থাকেন রোহিত। ভারত ৮ উইকেটে ম্যাচ জেতে।
৩. ২০১৮ সালে ব্রিস্টলে ইংল্যান্ডের বিরুদ্ধে আন্তর্জাতিক টি-২০ ম্যাচে ১০০ রান করে অপরাজিত থাকেন হিটম্যান। ভারত ৭ উইকেটে সেই ম্যাচে জয় তুলে নেয়।

তিন ফরম্যাটে এমন বিরল কৃতিত্ব দেখানো ক্রিকেটার এখনও পর্যন্ত রোহিত শর্মা একাই। বিশ্বের আর কোনও ক্রিকেটারের এমন নজির নেই।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazarsomoyer14
M/s,National,Somoyerkontha website:-DailySomoyerkontha.com