1. [email protected] : admi2017 :
সোমবার, ২৩ মে ২০২২, ১১:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নোয়াখালী জেলায় জাতির পিতা ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুর যুবলীগ অফিস লুটপাট কাবাবী হাড্ডি বেনাপোল সাদিপুর সীমান্ত থেকে ভারতীয় পিস্তল গুলিসহ দুই অস্ত্র ব্যবসায়ী আটক মোংলায় একাত্তরের ভয়াবহ দামেরখন্ড গণহত্যা দিবস পালন নওগাঁর আত্রাইয়ে অভিযান চালিয়ে ১১ জনকে গ্রেফতার করেছে আত্রাই থানা পুলিশ আত্রাই স্টেশনে ট্রেনের ধাক্কায় এক বৃদ্ধর মৃত্যু পাথরঘাটার রায়হানপুরে কুকুরের কামড়ে ৩ বছরের শিশু আহত ১১ দিনের ব্যবধানে ফুলবাড়ীর দু’টি হত্যা মামলায় ৬ জনের ফাঁসি,৪ জনের যাবজ্জীবন ঠাকুরগাঁওয়ের সাংবাদিকের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার দাবিতে মানববন্ধন ঠাকুরগাঁওয়ে বিএনপি’র বিক্ষোভ, পুলিশের বাঁধা

কুমিল্লা চাঁদপুর মহাসড়কে সড়ক দুর্ঘটনায় এক জনের প্রাণহানিসহ আহত ৫

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৮ এপ্রিল, ২০২১, ৯.৫৮ পূর্বাহ্ণ
  • ৮৯ বার পঠিত

সাইফুল ইসলাম

বিশেষ প্রতিনিধি কুমিল্লা।।

কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কে হাইড্রোলিক পিকআপের সঙ্গে দুই সিএনজির সংঘর্ষে ঘটনাস্থলে এক সিএনজি যাত্রীর প্রাণহানির ঘটনা ঘটেছে। গুরুতর আহত ৪ জনকে চাঁদপুর সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আর একজন ঘটনাস্থল থেকেই বাড়ি চলে যান।

বুধবার (০৭ এপ্রিল) বিকাল পৌনে ৫টার দিকে চাঁদপুর সদর উপজেলার ঘোষেরহাট নামক স্থানে ঘটনাটি ঘটে।

নিহত জসিম গাজী (২৮) চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ১৪নং ফরিদগঞ্জ দক্ষিণ ইউনিয়নের পশ্চিম পোয়া গ্রামের মোঃ আবুল গাজীর ছেলে। নিহতের বড় ভাই সবুজ গাজী জানান, আমার ছোট ভাই পেশায় একজন রাজমিস্ত্রী। তিনি কুমিল্লা থেকে নিজ বাড়ির উদ্দেশ্যে আসার পথেই দুর্ঘটনার শিকার হন।

প্রত্যক্ষদর্শী বিল্লাল পাটওয়ারী জানান, দুই দিক থেকে আসা দু’টি সিএনজি পাশ কাটানোর সময় একটি হাইড্রোলিক পিকআপট দ্রুত গতিতে এসে দুই সিএনজির মাঝখানে ডুকে পড়ে এবং সিএনজিগুলোকে আঘাত করে। এসময় সিএনজিতে থাকা এক যাত্রী ছিটকে পড়ে যায় এবং ঘটনাস্থলেই তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। দুই সিএনজিরই চালকসহ আরো যাত্রীরা গুরুতর আহত হলে তাদেরকে দ্রুত উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়। পিকআপের আঘাতে সিএনজি দুটিই ধুমড়ে মুচরে সড়কের পাশে ছিটকে পড়ে যায়।

এদিকে আহত ৫ জনের মধ্যে একজন ঘটনাস্থল থেকেই বাড়ি চলে যান এবং বাকী ৩ জনকে স্থানীয়রা হাসপাতালে ভর্তি করালে একজনকে প্রাথমিক চিকিৎসা শেষে বাড়ি প্রেরণ করেন কর্তব্যরত চিকিৎসক। আহতদের পরিচয় পাওয়া যায়নি।

খবর পেয়ে চাঁদপুর মডেল থানা এসআই কবির ও সেলিম সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে এসে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যান এবং পিকআপটিও জব্দ করে থানায় নিয়ে যান।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, হাইড্রলিক্স পিকআপটি সিএনজি দুটিকে আঘাত করে দ্রুত গতিতে ছেড়ে এসে মহামায়া পশ্চিম বাজার লোধেরগাঁও সড়কে স’মিলের সামনে রেখে চালক ও তার সহযোগীরা পালিয়ে যান।

 

এ বিষয়ে চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আবদুর রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনায় ঘটনাস্থলেই একজন নিহত হয়েছেন। বাকী তিনজনকে স্থানীয়রা উদ্ধার করে চাঁদপুর সদর হাসপাতালে ভর্তি করালে একজন প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি চলে যান এবং গুরুতর ২ জন বর্তমানে চিকিতৎসাধীন অবস্থায় আছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazarsomoyer14
M/s,National,Somoyerkontha website:-DailySomoyerkontha.com