1. [email protected] : admi2017 :
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০২:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নোয়াখালী জেলায় জাতির পিতা ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুর যুবলীগ অফিস লুটপাট কাবাবী হাড্ডি বেনাপোল সাদিপুর সীমান্ত থেকে ভারতীয় পিস্তল গুলিসহ দুই অস্ত্র ব্যবসায়ী আটক মোংলায় একাত্তরের ভয়াবহ দামেরখন্ড গণহত্যা দিবস পালন নওগাঁর আত্রাইয়ে অভিযান চালিয়ে ১১ জনকে গ্রেফতার করেছে আত্রাই থানা পুলিশ আত্রাই স্টেশনে ট্রেনের ধাক্কায় এক বৃদ্ধর মৃত্যু পাথরঘাটার রায়হানপুরে কুকুরের কামড়ে ৩ বছরের শিশু আহত ১১ দিনের ব্যবধানে ফুলবাড়ীর দু’টি হত্যা মামলায় ৬ জনের ফাঁসি,৪ জনের যাবজ্জীবন ঠাকুরগাঁওয়ের সাংবাদিকের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার দাবিতে মানববন্ধন ঠাকুরগাঁওয়ে বিএনপি’র বিক্ষোভ, পুলিশের বাঁধা

অস্কারের মনোনয়ন তালিকা ঘোষণা করবেন প্রিয়াঙ্কা-নিক

  • আপডেট টাইম : শুক্রবার, ১২ মার্চ, ২০২১, ৭.৩৯ পূর্বাহ্ণ
  • ১৩০ বার পঠিত

বিনোদন রিপোর্টার।।

তারকা দম্পতি প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস দারুণ একটা দায়িত্ব পেলেন। অ্যাকাডেমি অ্যাওয়ার্ডসের (অস্কার) ৯৩তম আসরের চূড়ান্ত মনোনয়ন তালিকা ঘোষণা করবেন দু’জনে। অ্যাকাডেমি অব মোশন পিকচার আর্টস অ্যান্ড সায়েন্সেস থেকে পাঠানো ই-মেইল বার্তায় এই তথ্য জানা যায়।

আগামী ১৫ মার্চ বাংলাদেশ সময় সন্ধ্যা সোয়া ৭টায় অস্কারের ওয়েবসাইট এবং অ্যাকাডেমির ডিজিটাল প্ল্যাটফর্মে (টুইটার, ইউটিউব, ফেসবুক) লাইভ দেখানো হবে এই আয়োজন।

দুই পর্বে ২৩টি শাখার মনোনীতদের নাম জানাবেন প্রিয়াঙ্কা ও নিক। এ নিয়ে টুইটারে একটি সেলফি ভিডিওতে উচ্ছ্বাস প্রকাশ করেছেন প্রিয়াঙ্কা।

মনোনয়ন ঘোষণার অনুষ্ঠানে শুরুতে পার্শ্বঅভিনেতা, পার্শ্বঅভিনেত্রী, পোশাক পরিকল্পনা, মৌলিক আবহসংগীত, স্বল্পদৈর্ঘ্য অ্যানিমেটেড ছবি, স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র, শব্দ, অ্যাডাপ্টেড চিত্রনাট্য ও মৌলিক চিত্রনাট্য শাখার মনোনীতদের নাম জানা যাবে।

দ্বিতীয় ভাগে জানানো হবে সেরা চলচ্চিত্র, অভিনেতা, অভিনেত্রী, পরিচালক, অ্যানিমেটেড ছবি, চিত্রগ্রাহক, প্রামাণ্যচিত্র, স্বল্পদৈর্ঘ্য প্রামাণ্যচিত্র, সম্পাদনা, আন্তর্জাতিক পূর্ণদৈর্ঘ্য ছবি, রূপসজ্জা ও চুলসজ্জা, মৌলিক গান, শিল্পী নির্দেশনা এবং ভিজ্যুয়াল ইফেক্টস শাখার মনোনয়ন তালিকা।

এ বছরের ২৫ এপ্রিল বসবে অস্কার ৯৩তম আসর। এবিসি টেলিভিশনের মাধ্যমে বিশ্বের ২২৫টিরও বেশি দেশে সরাসরি দেখানো হবে এই আয়োজন।

নেটফ্লিক্সে মুক্তিপ্রাপ্ত ‘দ্য হোয়াইট টাইগার’ ছবির সুবাদে এখন আলোচিত প্রিয়াঙ্কা। অভিনয়ের পাশাপাশি ছবিটি প্রযোজনা করেছেন তিনি। এটি ব্রিটিশ একাডেমি অব ফিল্ম অ্যান্ড টেলিভিশন আর্টস (বাফটা) অ্যাওয়ার্ডসে সেরা অভিনেতা (আদর্শ গৌরব) ও সেরা অ্যাডাপ্টেড চিত্রনাট্য (রামিন বাহরানি) শাখায় মনোনয়ন পেয়েছে।

‘দ্য হোয়াইট টাইগার’-এ অনবদ্য নৈপুণ্যের সুবাদে ৩৮ বছর বয়সী এই অভিনেত্রী বিখ্যাত ভোগ ম্যাগাজিনের সাম্প্রতিক সংস্করণ “টোয়েন্টি সেভেন অব দ্য ওয়ার্ল্ড’স বিগেস্ট স্টারস” তালিকায় স্থান পেয়েছেন। তার পাশাপাশি আছেন ইতালিয়ান কিংবদন্তি সোফিয়া লরেন, অস্কারজয়ী অভিনেত্রী কেট উইন্সলেট, ভায়োলা ডেভিস, ‘স্পাইডার-ম্যান’ তারকা টম হল্যান্ড প্রমুখ।

শোবিজের বাইরেও ব্যবসার পরিধি বাড়িয়েছেন প্রিয়াঙ্কা। গায়ক, গীতিকার-সুরকার ও অভিনেতা নিক জোনাসের সঙ্গে নিউইয়র্কে ভারতীয় খাবারের রেস্তোরাঁ ‘সোনা’ উদ্বোধন করেছেন তিনি। টুইটারে নিজের রেস্তোরাঁর তিনটি ছবি পোস্ট করেছেন ভারতীয় এই তারকা।

প্রিয়াঙ্কা এখন ‘ম্যাট্রিক্স ফোর’-এর শুটিং করছেন। নিউইয়র্কের পর এর চিত্রায়ন হবে লন্ডনে। তার হাতে আরও আছে জিম স্ট্রাউস পরিচালিত ‘টেক্সট ফর ইউ’।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazarsomoyer14
M/s,National,Somoyerkontha website:-DailySomoyerkontha.com