1. [email protected] : admi2017 :
মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৯:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

প্রিন্স চার্লস অসুস্থ বাবাকে দেখতে হাসপাতালে 

  • আপডেট টাইম : রবিবার, ২১ ফেব্রুয়ারি, ২০২১, ৮.০৮ পূর্বাহ্ণ
  • ৮০ বার পঠিত

আন্তর্জাতিক ডেস্ক।।

অসুস্থ বাবা ‘ডিউক অব এডিনবার্গ’র সঙ্গে হাসপাতালে দেখা করেছেন ছেলে প্রিন্স অব ওয়েলস। স্থানীয় সময় শনিবার (২০ ফেব্রুয়ারি) বিকেলে লন্ডনের একটি হাসপাতালে বাবাকে দেখতে যান তিনি। এর আগে গত মঙ্গলবার সন্ধ্যায় ডিউক অব এডিনবার্গ প্রিন্স ফিলিপকে হাসপাতালে ভর্তি করা হয়।

অসুস্থ হওয়ার পর সতকর্তামূলক ব্যবস্থা হিসেবে ব্যক্তিগত চিকিৎসকের পরামর্শে প্রিন্স ফিলিপকে হাসপাতালে নেওয়া হয়। পর্যবেক্ষণ ও পরীক্ষার জন্য আগামী সপ্তাহেও হাসপাতালে থাকতে হতে পারে তাকে। ৯৯ বছর বয়সী প্রিন্স ফিলিপ বর্তমানে লন্ডনের কিং এডওয়ার্ড হাসপাতালে ভর্তি রয়েছেন। আগামী জুনে ১০০ বছরে পা দেবেন তিনি।

রাজকীয় বাসভবন ক্লারেন্স হাউসের এক মুখপাত্রের বরাত দিয়ে ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি জানিয়েছে, শনিবার বিকেলে বাবাকে দেখতে হাসপাতালে যান ৭২ বছর বয়সী প্রিন্স চার্লস। এসময় সেখানে তিনি প্রায় ৩০ মিনিট অবস্থান করেন। এরপর তিনি তার বাসভবনে ফিরে যান।

ইংল্যান্ডের চলমান লকডাউন বিধিনিষেধ অনুযায়ী, হাসপাতালে কাউকে দেখতে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হওয়াকে ‘যৌক্তিক কারণ’ হিসেবে বিবেচনা করা হয়। তবে দেশটির অনেক হাসপাতালই ভর্তি থাকা রোগীর সঙ্গে দেখা করার বিষয়ে কঠোর বিধিনিষেধ আরোপ করেছে।

কয়েকদিন ধরে প্রিন্স ফিলিপ অসুস্থ হলেও তার এই অসুস্থতা করোনাভাইরাস সংক্রান্ত নয় বলে এর আগে জানিয়েছিল বিবিসি। প্রিন্স ফিলিপের স্ত্রী অর্থাৎ রানি দ্বিতীয় এলিজাবেথ বর্তমানে উইন্ডসর প্যালেসেই রয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazarsomoyer14
© All rights reserved  2019-2021

Dailysomoyerkontha.com