1. [email protected] : admi2017 :
মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৯:০৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

বাঘায় প্রভাত ফেরি সমাজ উন্নয়ন সংগঠনের লাইটিং উদ্বোধন ও শীত বস্ত্র বিতরণ

  • আপডেট টাইম : শুক্রবার, ১৪ জানুয়ারি, ২০২২, ৯.৫৩ পূর্বাহ্ণ
  • ৬ বার পঠিত

বাঘা (রাজশাহী) প্রতিনিধি: বাঘায় প্রভাত ফেরি সমাজ উন্নয়ন সংগঠনের শীত বস্ত্র পেলো সুবিধাভুগি অর্ধশতাধিক দুঃস্থ শীতার্তরা। আর্কিটেকচার ইঞ্জিনিয়ার লুৎফর রহমানের আর্থিক সহযোগিতায় শীত বস্ত্র হিসাবে তাদের ১টি করে কম্বল বিতরন করা হয়। “ মানবতা বোধ,জাগ্রত হোক,বিবেকের তাড়ানায়” এই প্রতিপাদ্য সামনে নিয়ে বৃহসপতিবার (১৩-০১-২০২২) বিকেলে উপজেলার খাগরবাড়ীয়া পূর্বপাড়া জামে মসজিদ প্রাঙ্গনে প্রভাত ফেরি সমাজ উন্নয়ন সংগঠন এই শীত বস্ত্র বিতরণের আয়োজন করে।

বাঘা রাজশাহী প্রতিনিধি
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন। বক্তব্যকালে ওসি বলেন, সরকারের পাশাপাশি বেসরকারি সংগঠন শীত বস্ত্র বিতরণ করায়,দুঃস্থ শীতার্তরা অনেকাংশে উপকৃত হচ্ছেন। মানবিক কল্যাণকর কাজে আমরা সবাই নিজেকে নিয়োজিত রাখি,সবার প্রতি এই আহŸান রইলো।

খাগরবাড়ীয়া পূর্বপাড়া জামে মসজিদের পেশ ইমাম মাসুদ রানার সভাপতিত্বে ও হাফিজুর রহমানের সঞ্চালনায় শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথী হিসেবে বক্তব্য রাখেন হিন্দু বৌদ্ধ,খীষ্ট্রান ঔক্য পরিষদের নেতা সুজিত কুমার বাকু পান্ডে, ইউপি সদস্য আবুল কালাম আজাদ, শরিফুল ইসলাম রাজা,নিয়াকত আলী প্রমুখ।##

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazarsomoyer14
© All rights reserved  2019-2021

Dailysomoyerkontha.com