1. [email protected] : admi2017 :
বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৮:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

মুরাদের বিরুদ্ধে থানায় জিডি স্ত্রীর

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৬ জানুয়ারি, ২০২২, ৩.১৯ অপরাহ্ণ
  • ১২ বার পঠিত

সময়ের কন্ঠ রিপোর্ট।।

সাবেক তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের বিরুদ্ধে মানসিক ও শারীরিক নির্যাতনের অভিযোগ এনে রাজধানীর ধানমন্ডি থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন তার স্ত্রী ডা. জাহানারা এহসান। বৃহস্পতিবার (৬ জানুয়ারি) ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকরাম আলী মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

জিডিতে ডা. মুরাদের স্ত্রী ডা. জাহানারা এহসান উল্লেখ করেন, ডা. মুরাদ হাসানের সহিত বিগত ১৯ বছর বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছি। বিবাহিত জীবনে আমাদের সংসারে একটি মেয়ে ও একটি ছেলে রয়েছে। সাম্প্রতিক সময়ে আমার স্বামী মুরাদ কারণে অকারণে আমাকে এবং সন্তানদের অকথ্য ভাষায় গালিগালাজ সহ শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করছেন এবং হত্যার হুমকিও দিচ্ছেন। অদ্য ৬ জানুয়ারি আনুমানিক দুপুর ২.৪৫ ঘটিকায়র দিকে পূর্বের ন্যায় আমাকে এবং আমার সন্তানদের গালিগালাজ করে এবং মারধর করার জন্য উদ্যত হলে আমি ৯৯৯ এ কল করি। এরপর ধানমন্ডি থানা পুলিশ উক্ত বাসার ঠিকানায় পৌছালে মুরাদ হোসেন বাসা থেকে বের হয়ে যায়। এমতাবস্থায় নিরাপত্তাহীনতায় ভুগছি।

এর আগে বৃহস্পতিবার জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ ফোন করে পুলিশের সহযোগিতা চান মুরাদ হাসানের স্ত্রী। বৃহস্পতিবার দুপুরে জাতীয় জরুরি সেবায় তিনি ফোন করে জানান, তাকে মারধর করা হচ্ছে। এমনকি প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছে। মুরাদের স্ত্রীর অভিযোগ পেয়ে ৯৯৯ থেকে বিষয়টি জানানো হয় ধানমন্ডি থানা পুলিশকে। এরপরই পুলিশের একটি টিম বিকেল ৩ ঘটিকায় মুরাদের বাসায় যায়। বিডি২৪লাইভকে বিষয়টি নিশ্চিত করেন ধানমন্ডি থানার অফিসার ইনচার্জ ইকরাম আলী মিয়া।

বিডি২৪লাইভকে তিনি বলেন, ৯৯৯ থেকে কল পেয়ে সাবেক প্রতিমন্ত্রী মুরাদ হাসানের ১৫ নম্বর সড়কের বাসায় আজ বিকেল ৩ টায় পুলিশ পাঠানো হয়েছে। তবে সেখানে কি ঘটেছে তা এখনই বলতে পারছি না। তদন্তের পর এ বিষয়ে বিস্তারিত বলা যাবে।

প্রসঙ্গত, বিএনপি নেতা তারেক রহমানের মেয়ে জাইমা রহমানকে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য ও চিত্রনায়িকা মাহিয়া মাহিকে ফোনালাপ ফাঁসের পর প্রধানমন্ত্রীর নির্দেশে তথ্য প্রতিমন্ত্রীর পদ থেকে পদত্যাগ করেন মুরাদ হাসান। এরপর তাকে আওয়ামী লীগ থেকেও বহিষ্কার করা হয়। বির্তকের মুখে দেশ ত্যাগ করলেও কানাডায় ঢুকতে না পেরে দেশে ফিরে আসেন তিনি। তারপর থেকেই আড়ালে রয়েছেন মুরাদ হাসান

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazarsomoyer14
© All rights reserved  2019-2021

Dailysomoyerkontha.com