1. [email protected] : admi2017 :
শনিবার, ২৮ মে ২০২২, ০২:০৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নাসিরনগর উপজেলায় বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ছাত্র ঐক্য পরিষদ এর ৮১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন রায়পুরে সমাজ সেবা’র উদ্যোগে প্রতিবন্ধী ব্যাক্তির অধিকার ও সূরক্ষা নিশ্চিতকরনে সেমিনার অনুষ্ঠিত আত্রাইয়ে বিকাশের দোকান চুরির ঘটনায় আটক ১ আত্রাই স্টেশনে ট্রেনের ধাক্কায় এক বৃদ্ধর মৃত্যু মাধবপুরে সংবাদ কর্মী মাসুদ লস্করের উপর সোর্স কুদরতের সন্ত্রাসী হামলা পটুয়াখালী জেলায় সিসি ক্যামেরা কেনার নামে আ.লীগ নেতার গণচাঁদাবাজির অভিযোগ কর বাড়ছে হাঁস-মুরগির খামারিদের করমুক্ত আয়ের সীমা বাড়ছে না বাজেট সাকিবে লড়াই বাংলাদেশের ৩৫বছরের পুরনো বসতভিটায় অবস্থানকারীদের নোটিশবিহীন উচ্ছেদেসময় বাড়ানোসহ পুর্নবাসনে মানববন্ধন বলেছিলেন ঘরে ঘরে চাকরি দেবেন দিয়েছেন মামলা- ঠাকুরগাঁওয়ে শামসুজ্জামান দুদু

পাইকগাছায় প্রতিবেশী কর্তৃক বেড়া দিয়ে যাতয়াতের পথ বন্ধ করে দেয়ার অভিযোগ : ৪ পরিবার অবরুদ্ধ

  • আপডেট টাইম : শনিবার, ১৪ আগস্ট, ২০২১, ২.০০ অপরাহ্ণ
  • ৮৭ বার পঠিত

শেখ সিরাজুল ইসলাম ।।

পাইকগাছায় প্রতিবেশীর বিরুদ্ধে যাতায়াতের পথ ঘেরা-বেড়া দিয়ে বন্ধ করে দেয়ার অভিযোগ পাওয়া উঠেছে।

পথ বন্ধ করে দেয়ার ফলে ৪ টি পরিবার অবরুদ্ধ হয়ে পড়েছে। বাইরে আসা যাওয়া প্রয়োজনীয় কাজ সারতে যেতে হলে চরম ভোগান্তি পোহাতে হচ্ছে।
বন্দ পথ উন্মুক্তর জন্য উপজেলা নির্বাহী অফিসার এবিএম খালিদ হোসেন সিদ্দিকী নিকট আবেদন করেছেন অবরুদ্ধ পরিবার। উপজেলার রাড়ুলী ইউনিয়নের রাড়ুলী গ্রামের মৃত শওকত তাওয়ালী পুত্র মুক্তার হোসেন গং জমি-জমা ভাগ বাটোয়ারা পূর্বক পূর্ব পুরুষ থেকে ঘর-বাড়ি নির্মান করে শান্তিপূর্ণভাবে বসবাস করে আসছে। হঠাৎ করে প্রায় ৬ মাস পূর্বে একই গ্রামের মৃত সোহবান তাওয়ালীর পূত্র কওসার তাওয়ালী ২২৯ ও ২৩০ নং খতিয়ানের ৫০৩২,৫০৩৩, ৫০৩৮, ৫১০১নং হাল দাগের মোট ০.২৬০ একর জমির মধ্য হতে ৮৬ ১/২ শতক জমিতে অনধিকার প্রবেশ পূর্বক প্রাচিরের মধ্যে ঢুকে যাতায়াতের রাস্তা ঘেরা-বেড়া দিয়ে নিজেদের দখলে নেয়ার চেষ্টা করে। ফলে গত ১৫/০২/২০২১ ইং তারিখে পাইকগাছা নির্বাহী আদালতে ১৪৭ ধারায় মামলা করে। যার নং ৭০/২১ ইং।
উক্ত আদালত পথ উন্মুক্তর বিষয়ে আদেশ প্রদান করেন। কিন্তু অদ্যবধি আজো আদেশ বাস্তবায়ন না হওয়ায় প্রায় ৬ মাস ঘেরা-বেড়ার মধ্যে আবদ্ধ হয়ে জীবনযাপন করছে ৪ পরিবারের সদস্যরা।
এমনকি জমি দখল করে সেখানে বাথরুম ও মুরগির ঘর নির্মান করেছে প্রতিপক্ষ কওসার তাওয়ালী গং। যতদ্রুত সম্ভব যাতয়াতের পথ উন্মুক্ত করে অবরুদ্ধ অবস্থা থেকে মুক্তির দাবী জানিয়েছেন ভূক্তভোগী পরিবারের সদস্যরা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazarsomoyer14
M/s,National,Somoyerkontha website:-DailySomoyerkontha.com