1. [email protected] : admi2017 :
শুক্রবার, ২৭ মে ২০২২, ০৬:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
মাধবপুরে সংবাদ কর্মী মাসুদ লস্করের উপর সোর্স কুদরতের সন্ত্রাসী হামলা পটুয়াখালী জেলায় সিসি ক্যামেরা কেনার নামে আ.লীগ নেতার গণচাঁদাবাজির অভিযোগ কর বাড়ছে হাঁস-মুরগির খামারিদের করমুক্ত আয়ের সীমা বাড়ছে না বাজেট সাকিবে লড়াই বাংলাদেশের ৩৫বছরের পুরনো বসতভিটায় অবস্থানকারীদের নোটিশবিহীন উচ্ছেদেসময় বাড়ানোসহ পুর্নবাসনে মানববন্ধন বলেছিলেন ঘরে ঘরে চাকরি দেবেন দিয়েছেন মামলা- ঠাকুরগাঁওয়ে শামসুজ্জামান দুদু মোংলায় বাপার বাজেটে নবায়নযোগ্য জ্বালানি খাতে বরাদ্দ বৃদ্ধির দাবী ঠাকুরগাঁওয়ে পরিবেশ ও স্বাস্থ্যগত সুরক্ষা বিষয়ে আলোচনা সভা ‘ন্যায্য কণ্ঠস্বর হিসেবে আবির্ভূত হয় সিভিএফ’ মোংলায় বাজেটে সুপেয় পানি সরবরাহ ও জলবায়ু সহিষ্ণু বরাদ্দের দাবীতে বাপা’র উঠান বৈঠক

ভারতে একদিনে ১ লাখ ৮৪ হাজারের বেশী করোনা ভাইরাসের রোগী শনাক্ত

  • আপডেট টাইম : বুধবার, ১৪ এপ্রিল, ২০২১, ১০.০০ পূর্বাহ্ণ
  • ১০১ বার পঠিত

ভারতের রিপোর্টার।।

মহামারি করোনা ভাইরাসে বিপর্যস্ত হয়ে পড়েছে ভারত। প্রতিদিনই এই ভাইরাসে আক্রান্ত ও মৃতের সংখ্যা লাফিয়ে বাড়ছে। গড়ছে নতুন নতুন রেকর্ড।

বুধবার সকালে পাওয়া সর্বশেষ তথ্যানুযায়ী দেশটিতে গত ২৪ ঘণ্টায় আরও এক লাখ ৮৪ হাজার ৩৭২ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এই সময়ের মধ্যে মৃত্যু হয়েছে এক হাজার ২৭ জনের।

করোনায় দ্বিতীয় ঢেউয়ের মধ্যে সংক্রমণের হিসেবে গত একদিনের সংখ্যাই এখন পর্যন্ত সবচেয়ে বেশি বলে জানিয়েছে এনডিটিভি।

ভারতে সবমিলিয়ে এখন শনাক্ত হওয়া করোনা রোগীর সংখ্যা ১ কোটি ৩৮ লাখ ছাড়িয়ে গেছে। মৃত্যু দাঁড়িয়েছে এক লাখ ৭২ হাজার ৮৫ জনে।

মঙ্গলবার এক হাজারের বেশি মানুষের মৃত্যু হয়েছে দেশটিতে, গত ছয় মাসের মধ্যে মৃতের সংখা এটিই সর্বোচ্চ। টানা চারদিন ধরে শনাক্তও দেড় লাখের নিচে নামেনি।

এর আগের দিন সোমবার ভারতে একদিনে করোনাভাইরাসে আক্রান্ত এক লাখ ৬১ হাজার ৭৩৬ জনকে শনাক্ত করা হয়, যা মহামারিতে বিশ্বের যে কোনো দেশের মধ্যে এক দিনে সর্বোচ্চ ছিল। ওইদিন করোনায় মারা গেছেন আরও ৮৭৯ জন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazarsomoyer14
M/s,National,Somoyerkontha website:-DailySomoyerkontha.com