1. [email protected] : admi2017 :
রবিবার, ২২ মে ২০২২, ০৯:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নোয়াখালীতে প্রকাশ্যে ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যা মানব পাচারকারী জহিরুল ইসলামের প্রতারণার শিকার হয়েছে নিরীহ সজল রানা। ৯ মাস যাবত সৌদি আরব কারাগারে আত্রাইয়ে ট্রাক ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ১ নাসিরনগরে ছাগল চুরি করতে গিয়ে জনতার হাতে আটক দুই চোর মান্দায় ১৪নং বিষ্ণুপুর ইউনিয়ন এ খোর্দ্দ বান্দাই খাড়া দক্ষিণ পাড়া গ্রামের রাস্তা বেহাল দশা অসহায় টাইগার রাকিবের পরিবারের দায়িত্ব নিলেন বরগুনা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফারজানা সবুর রুমকি ঠাকুরগাঁওয়ে হাইব্রিড মিষ্টি কুমড়ার কৃষক মাঠ দিবস পদ্মা সেতু নিয়ে প্রধানমন্ত্রীর বক্তব্য সরাসরি বেগম জিয়াকে হত্যার হুমকির সামিল- মির্জা ফখরুল বরগুনার অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের সহায়তা দুস্থ্য রোগীকে আর্থিক সহায়তা দিলেন সামাজিক ফান্ড ফুলবাড়ী

হরিরামপুরে স্বাস্থ্যবিধি না মানায় এবং মাস্ক না পরার দায়ে জরিমানা

  • আপডেট টাইম : বুধবার, ৭ এপ্রিল, ২০২১, ৩.০৭ অপরাহ্ণ
  • ৯২ বার পঠিত

মানিকগঞ্জের জেলা প্রতিনিধি।। 

মানিকগঞ্জের হরিরামপুরে সরকারি নির্দেশনা অমান্য করা, মাস্ক পরিধান না করা এবং একটি দোকানে লোকজন নিয়ে আড্ডা দেয়ার অপরাধে ভ্রাম্যমাণ আদালত জরিমানা করেছে।

৫ এপ্রিল (সোমবার) বিকেলে উপজেলার ঝিটকা বাজারে মাস্ক পরিধান না করার অপরাধে ৩ জনকে এবং স্বাস্থ্যবিধি না মেনে দোকানে লোকজন নিয়ে আড্ডা দেয়ার অপরাধে এক দেকানদারসহ মোট ৪জনকে ৭০০ টাকা জরিমানা করা হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাইফুল ইসলাম।

এ অভিযান প্রসঙ্গে তিনি মুঠোফোনে জানান,
“দ্বিতীয় ধাপে করোনা ভাইরাস মোকাবেলায় জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে উপজেলা প্রশাসনের জনসচেতনতামূলক কার্যক্রম অব্যাহত থাকবে। এ অভিযান কেবল দিনেই নয়, রাতেও চলবে। এছাড়াও সরকার ঘোষিত সাত দিনের কঠোর নির্দেশনা যেন জনগণ সঠিকভাবে পালন করে, সে জন্য আমাদের নজরদারিও কঠোরভাবে অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazarsomoyer14
M/s,National,Somoyerkontha website:-DailySomoyerkontha.com