1. [email protected] : admi2017 :
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০২:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নোয়াখালী জেলায় জাতির পিতা ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুর যুবলীগ অফিস লুটপাট কাবাবী হাড্ডি বেনাপোল সাদিপুর সীমান্ত থেকে ভারতীয় পিস্তল গুলিসহ দুই অস্ত্র ব্যবসায়ী আটক মোংলায় একাত্তরের ভয়াবহ দামেরখন্ড গণহত্যা দিবস পালন নওগাঁর আত্রাইয়ে অভিযান চালিয়ে ১১ জনকে গ্রেফতার করেছে আত্রাই থানা পুলিশ আত্রাই স্টেশনে ট্রেনের ধাক্কায় এক বৃদ্ধর মৃত্যু পাথরঘাটার রায়হানপুরে কুকুরের কামড়ে ৩ বছরের শিশু আহত ১১ দিনের ব্যবধানে ফুলবাড়ীর দু’টি হত্যা মামলায় ৬ জনের ফাঁসি,৪ জনের যাবজ্জীবন ঠাকুরগাঁওয়ের সাংবাদিকের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার দাবিতে মানববন্ধন ঠাকুরগাঁওয়ে বিএনপি’র বিক্ষোভ, পুলিশের বাঁধা

ব্রাহ্মণবাড়িয়ায় প্রথম প্রহরে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা

  • আপডেট টাইম : রবিবার, ২১ ফেব্রুয়ারি, ২০২১, ৯.০৫ পূর্বাহ্ণ
  • ১২৩ বার পঠিত

স্টাফ রিপোর্টার  দেলোয়ার হোসেন।।

সারাদেশের ন্যায় একুশের প্রথম প্রহরে ব্রাহ্মণবাড়িয়ায় শহীদ মিনারে ফুলেল শ্রদ্ধা জানিয়ে ভাষা শহীদদের স্মরণ করা হচ্ছে

ব্রাহ্মণবাড়িয়ায় ২১ ফেব্রুয়ারী রাত ১২টা ১মিনিটে ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করা হয়। প্রথমে ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনের সাংসদ র আ ম উবায়দুল মোকতাদীর চৌধুরী এমপি ফুলেল শ্রদ্ধা ও পুষ্পস্তবক অর্পণ করেন।

এরপর ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খাঁন ও জেলা পুলিশের পক্ষে পুলিশ সুপার আনিসুর রহমান শহীদ মিনারে ফুলেল শ্রদ্ধা জানানোর পর পুলিশের একটি দল সশস্ত্র সালাম প্রদান করে। এসময় দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।

পরে জেলা আওয়ামীলীগের পক্ষে সভাপতি র আ ম উবায়দুল মোকতাদীর চৌধুরী এমপি, পৌরসভার মেয়র মিসেস নায়ার কবির, সাধারণ সম্পাদক আল-মামুন সরকার অন্যান্য নেতাদের সাথে নিয়ে পুষ্পস্তবক অর্পণ করে।

শহীদের শ্রদ্ধা নিবেদন করেন ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি রিয়াজ উদ্দিন জামি ও সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজনসহ অন্যান্য সাংবাদিকবৃন্দ।

এছাড়াও জেলা বিএনপির আহ্বায়ক জিল্লুর রহমান জিল্লু, হাফিজুর রহমান মোল্লা(কচি) ও পৌরসভার মেয়র প্রার্থী জহিরুল হক খোকনসহ অন্যান্য নেতাকর্মীদের নিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

শহীদের শ্রদ্ধা নিবেদন করেন জেলা আনসার ও ভিডিবি, জেলা জাতীয়পার্টি, জেলা পরিষদ, গণপূর্ত বিভাগ, এলজিইডি, সড়ক বিভাগ, সিভিল সার্জন সহ বিভিন্ন সরকারি- বেসরকারি কার্যালয়, রাজনৈতিক ও সামজিক সংগঠন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazarsomoyer14
M/s,National,Somoyerkontha website:-DailySomoyerkontha.com