1. [email protected] : admi2017 :
শুক্রবার, ২৭ মে ২০২২, ০৬:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
মাধবপুরে সংবাদ কর্মী মাসুদ লস্করের উপর সোর্স কুদরতের সন্ত্রাসী হামলা পটুয়াখালী জেলায় সিসি ক্যামেরা কেনার নামে আ.লীগ নেতার গণচাঁদাবাজির অভিযোগ কর বাড়ছে হাঁস-মুরগির খামারিদের করমুক্ত আয়ের সীমা বাড়ছে না বাজেট সাকিবে লড়াই বাংলাদেশের ৩৫বছরের পুরনো বসতভিটায় অবস্থানকারীদের নোটিশবিহীন উচ্ছেদেসময় বাড়ানোসহ পুর্নবাসনে মানববন্ধন বলেছিলেন ঘরে ঘরে চাকরি দেবেন দিয়েছেন মামলা- ঠাকুরগাঁওয়ে শামসুজ্জামান দুদু মোংলায় বাপার বাজেটে নবায়নযোগ্য জ্বালানি খাতে বরাদ্দ বৃদ্ধির দাবী ঠাকুরগাঁওয়ে পরিবেশ ও স্বাস্থ্যগত সুরক্ষা বিষয়ে আলোচনা সভা ‘ন্যায্য কণ্ঠস্বর হিসেবে আবির্ভূত হয় সিভিএফ’ মোংলায় বাজেটে সুপেয় পানি সরবরাহ ও জলবায়ু সহিষ্ণু বরাদ্দের দাবীতে বাপা’র উঠান বৈঠক

সাতক্ষীরায় একই ঘরে দুজনের হত্যা নাকি আত্মহত্যা লাশ উদ্ধার

  • আপডেট টাইম : রবিবার, ৭ ফেব্রুয়ারি, ২০২১, ৯.৪৩ পূর্বাহ্ণ
  • ৯৮ বার পঠিত

সাতক্ষীরা জেলা প্রতিনিধি।।
সাতক্ষীরার কলারোয়া উপজেলায় একই রশিতে ঝুলন্ত নারী ও পুরুষের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রবিবার (৭ ফেব্রুয়ারি) সকালে খবর পেয়ে পুলিশ উপজেলার শ্রীপতিপুর গ্রামের একটি আমগাছের ডালে ঝুলন্ত অবস্থায় তাদের মরদেহ উদ্ধার করে।মারা যাওয়া নারী ফাতেমা বেগম (৪০) উপজেলার কয়লা ইউনিয়নের শ্রীপতিপুর গ্রামের শেখ আহসানের স্ত্রী এবং যুবক করিম পাড় (৩০) শ্যামনগর উপজেলার ধুমঘাট দক্ষিণপাড়ার জয়নাল পাড়ের ছেলে। পরকীয়া প্রেমঘটিত বিষয়ে তারা আত্মহত্যা করেছেন বলে ধারণা এলাকাবাসীর।

তবে পুলিশ বলছে, এখনই বলা সম্ভব নয় এটি হত্যা নাকি আত্মহত্যার ঘটনা। এ বিষয়ে তদন্ত চলছে।স্থানীয় ইউপি সদস্য নজরুল ইসলাম জানান, সকালে ফাতেমা বেগমের শ্বশুর শেখ আব্দুল হাই আমাকে ফোন করে জানায়-আমার বাড়িতে দুইজন আত্মহত্যা করেছে, থানা পুলিশে খবর দাও। আব্দুল হাইয়ের ছেলে শেখ আহসান বাক প্রতিবন্ধী। প্রেমঘটিত কারণে এমন ঘটনা ঘটতে পারে বলে সকলেই ধারণা করছেন।ফাতেমা বেগমের ছোট জা সানজীদা জানান, আহসানের সাথে ফাতেমার ২৫ বছর আগে বিয়ে হয়েছে। তাদের এক ছেলে ও এক মেয়ে রয়েছে। কিন্তু আমরা কখনও কোন সমস্যা দেখিনি।

আহসানের বোন মাকসুদা জানান, ভোরে আহসান নামাজ পড়তে যাওয়ার সময় বাড়ির প্রায় ৫০ গজ দূরে একটি আম গাছে তাদের মরদেহ ঝুলতে দেখে চেঁচামেচি করতে থাকে। পরে বাড়ির লোকজন গিয়ে তাদের মরদেহ ঝুলতে দেখে। কিন্তু করিম পাড় সম্পর্কে কোন তথ্য তারা দিতে পারেননি।

প্রতিবেশীরা জানান, ছেলেটার বাড়ি সাতক্ষীরার শ্যামনগর ও মেয়েটা এখানকার গৃহবধূ। এই জায়গায় কিভাবে ছেলেটা এলো, আর কিভাবে কি হলো, তা রহস্যজনক। বিষয়টি তদন্তের দাবি জানান তারা।কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর খায়রুল কবির জানান, মরদেহ দুটি উদ্ধার করা হয়েছে। আত্মহত্যা না হত্যাকাণ্ড সেটি এখনো নিশ্চিত হওয়া যায়নি। ঘটনাটি তদন্ত করা হচ্ছে।

তিনি বলেন, ‘যুবকের শরীরে আমরা কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তবে গৃহবধূর মুখে ও গলায় আঁচড়ের দাগ রয়েছে। মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।’

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazarsomoyer14
M/s,National,Somoyerkontha website:-DailySomoyerkontha.com