1. [email protected] : admi2017 :
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৪:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাঘায় বুদ্ধি ও অটিষ্ট্রিক প্রতিবন্ধী বিদ্যালয়ে শীতবস্ত্র বিতরণ বেতাগী থানাকে মাদক ও বাল্য বিবাহ মুক্ত করার ঘোষনা অফিসার ইনচার্জ শাহ আলম পাথরঘাটায় কমিউনিটি পুলিশিং সভা রাজধানীর বাংলাদেশ মেডিকেল এর মালিক র‍্যাব-৩ হাতে গ্রেফতার আমাদের কাগজ স্প্যাকম্যান মিডিয়া গ্রুপের শিল্পী লি চো-হি আসন্ন কোরিয়ান টিভি নাটকে অভিনয় করতে চলেছেন, রাষ্ট্রপতি জিওং ইয়াক-ইয়ং, ২০২২ সালের ফেব্রুয়ারিতে মুক্তি পাবে গাজীপুর শহরের কে এই নেতা বাবুল ওরফে ঘাড়কাটা বাবুল রাজনীতির ব্যানার দিয়ে অন্তরালে করছে চাঁদাবাজি নিরব প্রশাসন সাধারণ মানুষের অভিযোগ বাঘায় বাবার সামনে থেকে ছেলেকে তুলে নিয়ে গিয়ে মারধরের অভিযোগ, উদ্ধার করে হাসপাতালে ভর্তি বাঘায় শিয়ালের কামড়ে ২ বছরের শিশুসহ আহত-৫ কুমিল্লা সিটি কর্পোরেশন এলাকার প্রধান সড়কগুলোর মাঝে-ডিভাইডার নির্মাণ করা দরকার

শরণখোলায় যুবকের পা ভেঙ্গে দুই চোখ নষ্ট করে দিয়েছে ক্ষিপ্তরা

  • আপডেট টাইম : রবিবার, ২৪ জানুয়ারি, ২০২১, ৩.৩১ অপরাহ্ণ
  • ৭০ বার পঠিত

সময়ের কন্ঠ রিপোর্টার বাগেরহাট ॥

বাগেরহাটের শরণখোলায় সাইফুল ইসলাম মোল্লা (৩৪) নামের এক যুবকের পাঁ ভেঙ্গে দুই চোখ নষ্ট করে দিয়েছে ক্ষিপ্ত স্থানীয়রা। রবিবার ভোরে উপজেলার মঠেরপাড় গ্রামের ফসলের মাঠ থেকে তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।

আহত সাইফুল শরণখোলার খোন্তাকাটা ইউনিয়নের রাজৈর গ্রামের নুরু মোল্লার ছেলে। তার বিরুদ্ধে শরণখোলা থানায় চুরি, ছিনতাই, ডাকাতি ও মাদকসহ অসংখ্য মামলা রয়েছে।

শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক বিশ্বজিৎ কুমার জানান, স্থানীয় খোন্তাকাটা ইউপির সদস্য জাহাঙ্গীর হোসেন তালুকদার গুরুতর আহত সাইফুলকে হাসপাতালে এনে ভর্তি করান। তাকে দুই চোখ খুঁচিয়ে প্রায় বের করা এবং বাঁ পা ভাঙা অবস্থায় পাওয়া যায়। তাকে খুমেক হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

জাহাঙ্গীর মেম্বার বলেন, ‘রবিবার ভোরে মঠেরপাড় গ্রামের মাঠে চিৎকার শুনে লোকজন নিয়ে সাইফুলকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাই। তবে সাইফুলের বিরুদ্ধে এলাকায় চুরি, ছিনতাই, মাদক, ডাকাতিচেষ্টার অভিযোগে থানায় ১৫-১৬টা মামলা রয়েছে।’খোন্তাকাটা ইউপি চেয়ারম্যান জাকির হোসেন খান মহিউদ্দিন জানান, সাইফুল দীর্ঘদিন ধরে এলাকায় চাঁদাবাজী, চুরি, ছিনতাই, ডাকাতি, মাদকসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড চালিয়ে আসছে।

সম্প্রতি রাজৈর এলাকায় চুরি করতে গেলে বাঁধা দেওয়ায় ইব্রাহিম নামে এক ব্যক্তিকে কুপিয়ে জখম করে। এছাড়া একই এলাকার আসলাম হাওলাদারের একটি অন্তসত্তা গরুর পায়ের চারটি রগ কেঁটে দেয়। এর আগে সে আসলামের ঘরে ডুকে তার মেয়েকে জোর পূর্বক তুলে নিয়ে বিয়ে করে। তার বিরুদ্ধে শরণখোলা থানায় এক ডজন মামলা রয়েছে। এছাড়া সাইফুল পুলিশের হ্যান্ডকাপসহ পালিয়েছিল এবং বাগেরহাট জেলখানার দেয়াল ডিঙ্গিয়ে পালানোর সময় ধরা পড়ে। সাইফুলের একরপর এক অপরাধ কর্মকান্ডে এলাকাবাসী অতিষ্ঠ ছিল। তার ভয়ে এলাকার অনেক লোক পালিয়ে থাকতো।

শরণখোলা থানার ওসি সাইদুর রহমান জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এব্যাপারে আইনী পদক্ষেপ গ্রহন করা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazarsomoyer14
© All rights reserved  2019-2021

Dailysomoyerkontha.com