1. [email protected] : admi2017 :
সোমবার, ২৩ মে ২০২২, ১০:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
কাবাবী হাড্ডি বেনাপোল সাদিপুর সীমান্ত থেকে ভারতীয় পিস্তল গুলিসহ দুই অস্ত্র ব্যবসায়ী আটক মোংলায় একাত্তরের ভয়াবহ দামেরখন্ড গণহত্যা দিবস পালন নওগাঁর আত্রাইয়ে অভিযান চালিয়ে ১১ জনকে গ্রেফতার করেছে আত্রাই থানা পুলিশ আত্রাই স্টেশনে ট্রেনের ধাক্কায় এক বৃদ্ধর মৃত্যু পাথরঘাটার রায়হানপুরে কুকুরের কামড়ে ৩ বছরের শিশু আহত ১১ দিনের ব্যবধানে ফুলবাড়ীর দু’টি হত্যা মামলায় ৬ জনের ফাঁসি,৪ জনের যাবজ্জীবন ঠাকুরগাঁওয়ের সাংবাদিকের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার দাবিতে মানববন্ধন ঠাকুরগাঁওয়ে বিএনপি’র বিক্ষোভ, পুলিশের বাঁধা আমরা ভোগী না, আমরা ত্যাগী- রমেশ চন্দ্র সেন এমপি

বিরামপুরে রাস্তার কাজে অনিয়ম,দুনীতি অভিযোগ এনে মানব বন্ধন ও গন-স্বাক্ষর।

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১, ৮.৩২ পূর্বাহ্ণ
  • ১০০ বার পঠিত

মাহফুজুর বিরামপুর (দিনাজপুর)প্রতিনিধি।।    দিনাজপুরের বিরামপুরে রাস্তার চলমান কাজে ব্যাপক অনিয়ম, দুর্নীতি আর ধীর গতির অভিযোগ এনে মানববন্ধন ও গণ-স্বাক্ষর করেছে এলাকার সাধারণ মানুষ। সোমবার বেলা ১১টায় উপজেলার পলিপ্রয়াগপুর ইউনিয়ন পরিষদের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন শেষে গণ-স্বাক্ষর করে এলাকার মানুষ।

মানবন্ধনে অংশগ্রহণকারীরা অভিযোগ করেন, মুন্নাপাড়া থেকে টাটাকপুর সড়কটি ৪০ ফিট প্রশস্ত করার কথা থাকলেও ঠিকাদারী প্রতিষ্ঠন রাস্তাটি ১৮ ফিট প্রশস্ত করছে। সেই সাথে কাজের মান নিম্নমুখী ও ধীর গতি হওয়ায় এই সড়কটিতে চলাচলকারী যানবাহনসহ পথচারিরা দীর্ঘ কয়েক বছর ধরে ভোগান্তি পেহাচ্ছে।

এছাড়াও রাস্তা সম্প্রসারণের লক্ষে ভূমি অধিগ্রহণ করা হলেও তাতে কাজ না করে ফেলে রাখা হয়েছে। এতে মানুষের জমি যেমন ক্ষতিগ্রস্ত হয়েছে, তেমনি সরকারী টাকা অপচয় করা হয়েছে। এলাকাবাসীর দাবি রাস্তাটিকে ৪০ ফিটে প্রসস্ত করে দ্রুত  নির্মান কাজ শেষ করা হোক।

স্থানীয় শাহ নেয়াজ শুভ, সাবেক ইউপি সদস্য মুকুল হোসেন জানান, দীর্ঘ কয়েক বছর ধরে ধীর গতিতে রাস্তাটির নির্মান কাজ করা হচ্ছে এতে করে সরকারের ব্যায় প্রতিবছর বৃদ্ধি পাচ্ছে। রাস্তাটির নির্মান কাজ শেষ না হওয়ায় মুন্নাপাড়া, উত্তর ভগবতীপুর, দক্ষিণ ভগবতীপুর, লক্ষীণারায়নপুরসহ আশপাশের কয়েকটি গ্রামের চলাচলে চড়ম দুর্ভোগে পড়তে হচ্ছে।
এই জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন তারা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazarsomoyer14
M/s,National,Somoyerkontha website:-DailySomoyerkontha.com