1. [email protected] : admi2017 :
রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০২:৩৫ অপরাহ্ন

বিরামপুরে মহান স্বাধীনতা দিবস ও সুবর্ণজয়ন্তী উপলক্ষে পৌরসভা শহর সজ্জিত করণে-মেযর অধ্যক্ষ আক্কাস আলী 

  • আপডেট টাইম : সোমবার, ২৯ মার্চ, ২০২১, ৩.২৩ পিএম
  • ৬০ বার পঠিত

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি।।

শতবর্ষে দিনাজপুর বিরামপুর পৌরসভা শহর আলোক সজ্জায় সজ্জিত করণে মেয়র অধ্যক্ষ আক্কাস আলী। জানা যায় যে,মুজীব শতবর্ষে মহান স্বাধীনতা সুবর্ণজয়ন্তী উপলক্ষে বিরামপুর পৌরসভা ভবন সহ পৌরসভার সারা শহর কে সূ-সজ্জিত করেছেন মেয়র অধ্যক্ষ আক্কাস আলী।

পৌর মেয়র আক্কাস আলী পৌরসভায় শহরের এক প্রান্ত থেকে অপর প্রান্ত পর্যন্ত আলোক সজ্জায় ঝলমলের চিত্র অবলোকন করা যায়। রাতের বেলায় পৌরসভা অন্তরালে সকল রাস্তা ঘাটে আলোক সজ্জার চিত্র ফুটে ওঠেছে। এ বিষয়ে পৌরসভার অন্তর্ভুক্ত জনসাধারণের নিকট জানতে চাইলে তারা বলেন,এই প্রথম জাতীয় ভাবে জাতীর পিতা শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ ক্ষণে মেয়র আক্কাস আলী সরকারের সকল বিধি সম্মত মেনে দিবসটি যথাযথ ভাবে পালন করেন। এতে করে আমরা খুবই খুশি,বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষে আলোক সজ্জার চিত্র জনগণের সামনে তুলে ধরেছেন যাহা কখনো ভূলানোর নয়। মেয়র আক্কাস আলীর এমন চিত্র তুলে ধরার জন্য আমরা তাকে অনেক ধন্যবাদ জানাই। তারা আরও বলেন,মেয়র প্রথম বারের মত মহান স্বাধীনতা দিবসটি যথাযথ মর্যাদায় পালিত হয়েছে,এটি অত্র পৌরসভা বাসির চিরস্মরণীয় হয়ে থাকবে সকলের অন্তরে।

এমন কার্যক্রমে আগামীর প্রজন্ম গণ তাদের মনের ডায়েরি তে স্হান পাবে ও ভবিষ্যতে তারাও এর ধারাবাহিকতা রক্ষা করবে বলে মন্তব্য করেন। এ বিষয়ে পৌর পিতা মেয়র আক্কাস আলীর নিকট জানতে চাইলে তিনি বলেন,শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষে মহান স্বাধীনতা দিবসটি যথাযথ ভাবে পালন করণের উদ্যোগ গ্রহণ করেছি। আমার যথা সাধ্যমত দিবসটি জাতীর সামনে তুলে ধরার চেষ্টা করেছি। তিনি আরও বলেন,

আমার জিবদ্বসায় বাংলাদেশ আওয়ামী লীগের সমর্থনে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করে যাব ইনশাআল্লাহ। আমি আমার পৌরসভা অন্তরালে বসবাসরত মেহনতী মানুষের কল্যানে কাজ করার প্রত্যয় ব্যক্ত করছি। আল্লাহ তাআলা যেন আমাকে এলাকার জনগণের উন্নয়নে কাজ করার জন্য আমাকে প্রস্তুত রাখে এই প্রার্থনা করছি বলে মন্তব্য করেন। এই সুবর্ণ জয়ন্তীর এই দিনে পৌরবাসিকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন পৌরবাসির উজ্জল নক্ষত্র  সুযোগ‍্য,মেয়র,অধ্যক্ষ আককাস আলী।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazarsomoyer14
© All rights reserved  2019-2021 somoyerkontha.com