1. [email protected] : admi2017 :
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৬:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
গোপনে ধারনকৃত ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়ানোয়,র‌্যাব ৪ এর হাতে গ্রেফতার বাঘায় বুদ্ধি ও অটিষ্ট্রিক প্রতিবন্ধী বিদ্যালয়ে শীতবস্ত্র বিতরণ বেতাগী থানাকে মাদক ও বাল্য বিবাহ মুক্ত করার ঘোষনা অফিসার ইনচার্জ শাহ আলমের পাথরঘাটায় কমিউনিটি পুলিশিং সভা রাজধানীর বাংলাদেশ মেডিকেল এর মালিক র‍্যাব-৩ হাতে গ্রেফতার আমাদের কাগজ স্প্যাকম্যান মিডিয়া গ্রুপের শিল্পী লি চো-হি আসন্ন কোরিয়ান টিভি নাটকে অভিনয় করতে চলেছেন, রাষ্ট্রপতি জিওং ইয়াক-ইয়ং, ২০২২ সালের ফেব্রুয়ারিতে মুক্তি পাবে গাজীপুর শহরের কে এই নেতা বাবুল ওরফে ঘাড়কাটা বাবুল রাজনীতির ব্যানার দিয়ে অন্তরালে করছে চাঁদাবাজি নিরব প্রশাসন সাধারণ মানুষের অভিযোগ বাঘায় বাবার সামনে থেকে ছেলেকে তুলে নিয়ে গিয়ে মারধরের অভিযোগ, উদ্ধার করে হাসপাতালে ভর্তি বাঘায় শিয়ালের কামড়ে ২ বছরের শিশুসহ আহত-৫

বন্ধুর অন্তঃসত্ত্বা স্ত্রীকে ফুসলিয়ে বিয়ে করল কথিত মাওলানা মীর শোয়াইব আনসারী

  • আপডেট টাইম : বুধবার, ২৪ মার্চ, ২০২১, ৯.৩২ পূর্বাহ্ণ
  • ১৫৫ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক।।

বন্ধুর অন্তঃসত্ত্বা স্ত্রীকে ফুসলিয়ে বিয়ে করল কথিত মাওলানা মীর শোয়াইব আনসারী

স্থানীয় এমপির নাম সামনে রেখে  অহরহ অনিয়ম ও দুর্নীতি করে যাচ্ছে   জামালপুর সদরের কানিল গ্রামের জামায়াত কর্মী মীর শোয়াইব আনসারী ভন্ড হুজুর।

ধর্মের লেবাস পরে ভুয়া পদবী লাগিয়ে ধর্মভীরু সাধারণ জনগণের লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিচ্ছে বলে মীর শোয়াইব আনসারী এক ভন্ড প্রতারকের নামে অভিযোগ উঠে আসে সময়ের কন্ঠের কাছে।

স্থানীয় সূত্রে জানা যায় এই ভন্ড প্রতারক নিজেকে ইস্কাটন মসজিদের খতিব ও বিভিন্ন জেলার বড় বড় মসজিদের খতিব দাবি করে ভিজিটিং কার্ড তৈরি করে জনসম্মুখে বিলিয়ে ধর্মের নাম ভাঙ্গিয়ে ধর্মপ্রিয় মুসলমানদের বিশ্বাস পুঁজি করে নিজ ফায়দা লুটাচ্ছে।

জানা যায় গতবছর ২০২০ সনে হজে নেয়ার কথা বলে, ৩শত হজ যাত্রীদের কাছ থেকে প্রায় ৬কোটি টাকা অগ্রিম আদায় করে। কোভিট-১৯ (করোনার) কারণে সৌদি সরকার হজ বাতিল ঘোষণা করলে

অগ্রিম নেয়া 6 কোটি টাকা হজযাত্রীদের না ফিরিয়ে দিয়ে এই ভন্ড প্রতারক আত্মসাৎকৃত  টাকা দিয়ে জামালপুরে পাঁচতলা বিল্ডিং এবং ঢাকা বিভিন্নস্থানে নিজের নামে ফ্ল্যাট কিনে প্রশাসনের নাকের ডগায় ঘোরাফেরা করছে।

সম্প্রতি ভন্ড প্রতারক মীর শোয়াইব আনসারী তার এক ঘনিষ্ঠ বন্ধুকে ধর্মের ভয় দেখিয়ে হজে পাঠিয়ে তার আত্মসত্তা স্ত্রীকে ফুসলিয়ে বিয়ে করে ফেলে। পরে বন্ধু হজ্ব থেকে ফিরে বিষয়টিকে মীমাংসা করতে চাইলেও  ভন্ড মীর শোয়াইব তার স্ত্রী ও সন্তানকে আর ফিরিয়ে দেয়নি।

স্থানীয় সূত্রে জানা যায় ভন্ড শোয়াইব আনসারী ছোট থেকেই নারীলোভী এবং নারী কেলেঙ্কারিতেও নামকরা ছিলো, কিছুদিন পূর্বেও তার নিজের স্ত্রীকে তালাক দিয়ে নতুন স্ত্রী ঘরে আনে।

এই লেবাসধারী ভন্ড শোয়াইব আনসারীর বিরুদ্ধে একাধিক মামলা থাকার পরেও কেন গ্রেফতার করা হচ্ছে না সাধারন জনতার প্রশ্ন থেকেই যায় ।

ধর্মপ্রাণ মুসলমানদের প্রাণের দাবি

এই ধর্মব্যবসায়ী ভন্ড প্রতারককে শীঘ্রই আইনের আওতায় এনে আত্মসাৎকৃত সকল টাকা উদ্ধার করে হজযাত্রীদের বুঝিয়ে দিয়ে এই ভন্ড প্রতারক কে এমন শাস্তি প্রদান করা যাতে নতুন কোনো প্রতারক এভাবে প্রতারণা করার সাহস না করতে পারে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazarsomoyer14
© All rights reserved  2019-2021

Dailysomoyerkontha.com