1. [email protected] : admi2017 :
রবিবার, ২২ মে ২০২২, ০১:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নোয়াখালীতে প্রকাশ্যে ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যা মানব পাচারকারী জহিরুল ইসলামের প্রতারণার শিকার হয়েছে নিরীহ সজল রানা। ৯ মাস যাবত সৌদি আরব কারাগারে আত্রাইয়ে ট্রাক ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ১ নাসিরনগরে ছাগল চুরি করতে গিয়ে জনতার হাতে আটক দুই চোর মান্দায় ১৪নং বিষ্ণুপুর ইউনিয়ন এ খোর্দ্দ বান্দাই খাড়া দক্ষিণ পাড়া গ্রামের রাস্তা বেহাল দশা অসহায় টাইগার রাকিবের পরিবারের দায়িত্ব নিলেন বরগুনা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফারজানা সবুর রুমকি ঠাকুরগাঁওয়ে হাইব্রিড মিষ্টি কুমড়ার কৃষক মাঠ দিবস পদ্মা সেতু নিয়ে প্রধানমন্ত্রীর বক্তব্য সরাসরি বেগম জিয়াকে হত্যার হুমকির সামিল- মির্জা ফখরুল বরগুনার অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের সহায়তা দুস্থ্য রোগীকে আর্থিক সহায়তা দিলেন সামাজিক ফান্ড ফুলবাড়ী

জয়ের কাছে চলে যাওয়া ইংল্যান্ডকেই হারাল ভারত!

  • আপডেট টাইম : শুক্রবার, ১৯ মার্চ, ২০২১, ৬.৪১ পূর্বাহ্ণ
  • ১০৮ বার পঠিত

খেলাধুলার রিপোর্টার।।

ম্যাচ শেষ ওভার পর্যন্ত জমিয়ে রেখেছিল ইংল্যান্ড। কিন্তু অসাধারণ বোলিংয়ে শেষ হাসি হাসলো বিরাট কোহলিরাই। চতুর্থ টি-টোয়েন্টিতে ইংল্যান্ডকে মাত্র ৮ রানে হারিয়ে সিরিজে ২-২ সমতা ফিরিয়েছে স্বাগতিকরা। ফলে শেষ ম্যাচটি সিরিজ নির্ধারক হয়ে থাকল।

নরেন্দ্র মোদি স্টেডিয়ামে টস হেরে ব্যাট করেছিল স্বাগতিকরা। প্রতিষ্ঠিত ব্যাটসম্যানরা হাত খুলতে না পারলেও ঝলক দেখালেন সূর্যকুমার যাদব। দ্বিতীয় টি-টোয়েন্টিতে অভিষেক হলেও ব্যাটিংয়ের সুযোগ পাননি। তাই প্রথমবার ব্যাটিংয়ে নেমেই স্মরণীয় করে রাখলেন নিজের ইনিংসটিকে। ৩১ বলে ৬টি চার ও ৩ ছক্কায় করলেন ৫৭ রান। তাতে তৈরি হলো সমৃদ্ধ স্কোরবোর্ডের ভিত। এর পর ঋষভ পান্তের ২৩ বলে ৩০ ও শ্রেয়াস আইয়ারের ১৮ বলে ৩৭ রানে ভর করে ৮ উইকেটে ১৮৫ রানের বড় সংগ্রহ পায় স্বাগতিকরা। জোফরা আর্চার ৩৩ রানে ৪ উইকেট নিয়ে সেরা বোলার ছিলেন।

জবাবে ইংল্যান্ডরা কিন্তু জয়ের লক্ষ্যেই ম্যাচের নিয়ন্ত্রণটা ধরে রেখেছিল। ১৫ রানে জশ বাটলার ফিরলে জেসন রয় ঠিকই ঝড়ো গতিতে রান তুলে যাচ্ছিলেন। মালান ১৪ রানে ফিরলে রয়ও ফেরেন ২৭ বলে ৪০ রান করে। এর পরেও সমস্যা ছিল না সফরকারীদের। একটা সময় পর্যন্ত আধিপত্য বিস্তার করে খেলেন জনি বেয়ারস্টো ও বেন স্টোকস। এই জুটিতে ভর করেই জয়ের আশা দেখছিল ইংলিশরা। কিন্তু চাহারের বলে বেয়ারস্টোর বিদায়ের পরই এলোমেলো সব। শার্দুল ঠাকুর এলে পর পর ফেরান ঝড়ো গতিতে খেলা বেন স্টোকস ও নতুন নামা ইয়ন মরগানকে। স্টোকস ২৩ বলে ৪টি চার ও ৩ ছক্কায় ৪৬ রান করেছেন। তখনই পাল্টে যায় ম্যাচের মোমেন্টাম।

শেষ দিকে জোফরা আর্চার তবু রোমাঞ্চ ছড়িয়েছিলেন কিছু দৃষ্টিনন্দন শট খেলে। শেষ ওভারে প্রয়োজন ছিল ২৩ রান। একটি চার ও ছয় মেরে শ্বাসরুদ্ধকর পরিস্থিতিরও সৃষ্টি করেছিলেন এই ইংলিশ পেসার। কিন্তু শেষ তিন বলে তেমন কিছুই করতে পারেনি ইংলিশরা। উল্টো ১৯.৫ ওভারে ঠাকুরের বলে বিদায় নিয়েছেন ক্রিস জর্ডান। ফলে ৮ উইকেটে ১৭৭ রানেই শেষ হয়েছে ইংলিশদের ইনিংস।

৪২ রানে ৩ উইকেট নিয়েছেন ঠাকুর। দুটি করে নিয়েছেন হার্দিক পান্ডিয়া ও রাহুল চাহার। ম্যাচসেরা প্রথম ব্যাটিংয়ে নেমে ফিফটি করা সূর্যকুমার যাদব।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazarsomoyer14
M/s,National,Somoyerkontha website:-DailySomoyerkontha.com