1. [email protected] : admi2017 :
বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৮:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

রাজশাহী মহানগর সেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

  • আপডেট টাইম : রবিবার, ৭ মার্চ, ২০২১, ৭.০৩ পূর্বাহ্ণ
  • ১৮৫ বার পঠিত
রাজশাহী জেলা প্রতিনিধি।।
রাজশাহী মহানগর স্বেচ্ছাসেবক দলের আয়োজনে গতকাল শনিবার ৪টার দিকে নগরীর মালোপাড়াস্থ বিএনপি কার্যালয়ের সামনে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। লেখক ও সাংবাদিক মুশতাক আহমেদ এবং সাংবাদিক বোরহান উদ্দিন মুজাক্কির হত্যার প্রতিবাদে এই সমাবেশ করে স্বেচ্ছাসেবক দলের নেতৃবন্দ।
বিক্ষোভ মিছিল নিয়ে নেতৃবৃন্দ সামনের দিকে এগুতে থাকলে পুলিশ তাদের তাদের বাধা দেন। পুলিশি বাধায় মিছিল আর সামনের দিকে যেতে না পেরে সেখানেই সমাবেশে করেন। সমাবেশে সভাপতিত্ব করেন মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি জাকির হোসেন রিমন। সমাবেশ সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক আবেদুর রেজা রিপন।
উপস্থিত ছিলেন মহানগর স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ-সভাপতি আব্দুল ওয়াদুদ বাবলু, রাসেল আলী, আনোয়ার হোসেন, রাসেল বাবু, ওয়াদুদ, সাংগঠনিক সম্পাদক আনন্দ কুমার মন্ডল, যুগ্ম সাধারণ সম্পাদক খালেদ বীন তারেক, যুগ্ম সাধারণ সম্পাদক রুহুল আমিন, হেদায়েতুল্লাহ শিমুল, সুজন মোল্লা, সহ-সাধারণ সম্পাদক শুভ, দুলাল ও রিপন, সহ-সাংগঠনিকত সম্পাদক মাসুম, দপ্তর সম্পাদক জতন উদ্দিন জজ, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও রাজশাহী মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবি, সম্পাদক মন্ডলীর সম্পাদক নয়ন, বাপ্পি, আনোয়ার, আলাউদ্দিন, যুবনেতা তন্ময়, ছাত্রনেতা সজিব, রবিন ও লিমনসহ বিভিন্ন থানা ও ওয়ার্ডের স্বেচ্ছাসেবক দল, যুবদল ও ছাত্রদলের অন্যান্য নেতাকর্মী।
সভাপতির বক্তব্যে রিপন বলেন, এই সরকার মানুষের কথা বলার অধিকার হরণ করেছে। সাংবাদিকদের কলম বন্ধ করে রাখার জন্য ডিজিটাল আইন করেছে। স্বাধীনমত প্রকাশে তারা বাধা সৃষ্টি করেছে। স্বাধীনমত প্রকাশ করায় লেখক ও সাংবাদিক মুশতাক আহমেদ এবং সাংবাদিক বোরহান উদ্দিন মুজাক্কিরসহ অনেক সাংবাদিককে হত্যা করেছে। এছাড়াও অনেক সাংবাদিককে মামলা দিয়ে আটক করে জেলে রেখেছে। এই কালো আইন বাতিল করার জন্য জোর দাবী জানান তিনি। সেইসাথে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার অন্যতম উপদেষ্টা, সাবেক মেয়র ও সংসদ সদস্য জননেতা মিজানুর রহমান মিনুকে নিয়ে সরকারী দলের হুমকীর তীব্র নিন্দা ও প্রতিবাদ এবং বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তির দাবী জানান রিমন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazarsomoyer14
© All rights reserved  2019-2021

Dailysomoyerkontha.com