1. [email protected] : admi2017 :
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৫:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
র‌্যাব-৪ রাজধানীর গোপনে ধারনকৃত ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ পর গ্রেফতার বাঘায় বুদ্ধি ও অটিষ্ট্রিক প্রতিবন্ধী বিদ্যালয়ে শীতবস্ত্র বিতরণ বেতাগী থানাকে মাদক ও বাল্য বিবাহ মুক্ত করার ঘোষনা অফিসার ইনচার্জ শাহ আলম পাথরঘাটায় কমিউনিটি পুলিশিং সভা রাজধানীর বাংলাদেশ মেডিকেল এর মালিক র‍্যাব-৩ হাতে গ্রেফতার আমাদের কাগজ স্প্যাকম্যান মিডিয়া গ্রুপের শিল্পী লি চো-হি আসন্ন কোরিয়ান টিভি নাটকে অভিনয় করতে চলেছেন, রাষ্ট্রপতি জিওং ইয়াক-ইয়ং, ২০২২ সালের ফেব্রুয়ারিতে মুক্তি পাবে গাজীপুর শহরের কে এই নেতা বাবুল ওরফে ঘাড়কাটা বাবুল রাজনীতির ব্যানার দিয়ে অন্তরালে করছে চাঁদাবাজি নিরব প্রশাসন সাধারণ মানুষের অভিযোগ বাঘায় বাবার সামনে থেকে ছেলেকে তুলে নিয়ে গিয়ে মারধরের অভিযোগ, উদ্ধার করে হাসপাতালে ভর্তি বাঘায় শিয়ালের কামড়ে ২ বছরের শিশুসহ আহত-৫

রুহুল আমীন মেম্বারের উঠান বৈঠক হাজারো জনতার  ঢল। 

  • আপডেট টাইম : রবিবার, ৭ মার্চ, ২০২১, ৬.৫৫ পূর্বাহ্ণ
  • ৯৩ বার পঠিত

মোঃ নজরুল ইসলাম।  বিশেষ  প্রতিনিধি।।

আশুলিয়া ৮ নং ওয়ার্ড পাড়া গ্রাম আসন্ন ২০২১ইং ইউপি

নির্বাচনি অনুষ্ঠানে। রুহুল আমীন মন্ডল এর নির্বাচনী উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে ৫/৩/ ২০২১ ইং শুক্রবার বিকালে স্হানীয়  এলাকাবাসীদের উদ্যোগে কোরআন তেলোয়াতের মধ্যে দিয়ে আশুলিয়া ইউনিয়নের  ৮ নং ওয়ার্ডের পাড়া গ্রাম নির্বাচনী এর উঠান বৈঠকে প্রধান অতিথি  হিসেবে উপস্থিত ছিলেন।  ইউপি  সদস্য  আওয়ামীলীগের  যুব  ও ক্রীড়া বিষয়ক  সম্পাদক  রুহুল  আমীন  মন্ডল, তিনি বলেন  আগামীতে আমি   যদি নির্বাচিত হই আশুলিয়ার ৮ নং ওয়ার্ড পাড়া গ্রাম হবে বাংলাদেশের মধ্যে শ্রেষ্ঠ ওয়াড।  ৮ নং ওয়ার্ড এলাকাবাসীর  কাছে পরিচিতি করে দিবো। আপনারা জানেন আমি কথায় বিশ্বাসী নই কাজে বিশ্বাসী। ইতিমধ্যে আমি দীর্ঘ ৫ পাঁচ বছরে প্রমান করে দিয়েছি।তিনি আরো বলেন  আমি নির্বাচিত হলে এক সপ্তাহের মধ্যে ৮নং ওয়ার্ডকে সিসি ক্যামেরার আওতায়  আনবো।তাইজুল মন্ডল বলেন তরুণ নেতৃত্ব যুব রত্ন যুবকদের  নয়নের মনি আশুলিয়া ইউনিয়ন পরিষদের সুযোগ্য ইউপি সদস্য। আশুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের যুব ও ক্রিড়া বিষয়ক সম্পাদক। যে নীতি আদর্শে উজ্জ্বল নক্ষত্র, গরীব দুঃখী অসহায় মানুষের শেষ আশ্রয়স্হল, মানবতার ফেরিওয়ালা আসন্ন  ২০২১ ইং আশুলিয়া ইউনিয়ন পরিষদের  ৮ নং ওয়ার্ডের ইউপি নির্বাচনে জনগণের মধ্যে  চলছে আনন্দ উদ্দীপনা আর  জনগণেন শ্রদ্বাশীল ও ভালোবাসা, হিসেবে পরিচিত। রুহুল  আমীন  মন্ডলের  পক্ষে ছাত্র-শিক্ষক যুবক বৃদ্ধ  আর  সুশীল  সমাজের গণ্যমান্য  ব্যক্তিদের রয়েছে ব্যাপক সমর্থন । এখন সাধরণ মানুষ নেতৃত্ব চায়। ভদ্র সু -চরিত্রে বৈশিষ্ট্যের  অধিকারী বলিষ্ঠ নেতৃতৃের  ভুমিকায় নিরপক্ষ সুশিক্ষিত জন প্রতিনিধি। যার মধ্যে সর্ব  বৈশিষ্ট্য  বিদ্যমান,ও যোগ্য পিতার যোগ্য সন্তন তা আর বলার অবকাশ রাখেনা । আমাদের আস্তার প্রতিক নতুন ও তরুণ নেতৃত্বের জয় আসবে তিনি আরো বলেন এলাকাবাসী। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ২০২১ইং আশুলিয়া ইউনিয়ন ৮নং ওয়ার্ডের  গরিব দুঃখী মেহনতী মানুষের বন্ধু।তিনি আরো বলেন মাদক মুক্ত, সন্ত্রাস,মুক্ত, চাঁদাবাজ মুক্ত, সমাজ গড়ার লক্ষ্যে দায়বদ্ধতা নিশ্চিত করে। ৮ নং ওয়ার্ডকে একটি ডিজিটাল মডেলে পরিণত করার লক্ষে। রুহুল আমীন  মড্লকে আবারও মেম্বার  হিসাবে  দেখতে  চায়   ৮ নং ওয়ার্ডের সর্বস্তরের জনগণ  যাচ্ছে।

 

দীর্ঘদিন ৫ বছর উন্নয়নমূলক কর্মকাণ্ডে জড়িত রয়েছেন। অনেক সময় নিজের সামর্থ্য অনুযায়ী গরিব দুঃখী মেহনতী মানুষের পাশে দাঁড়িয়েছেন।

জড়িত থেকে এলাকার সব সময় মানুষের বিপদে-আপদে নিবেদিত প্রাণ,  নম্র ভদ্র একটি আধুনিক পরিকল্পিত শিক্ষাবান্ধব ডিজিটাল ৮ নংওয়ার্ড জনগণকে উপহার দিবো। তিনি আরো বলেন আমি ইউপি সদস্য হিসেবে নির্বাচন করতে এটা আমার ইচ্ছে নয় জনগণের ইচ্ছাই আমার প্রিয় ৮ নং ওয়ার্ডবাসী প্রায় দীর্ঘ  ৫ বছর যাবত আমি আপনাদের  পাশে  সুখে দুঃখে কাজ  করে যাচ্ছি । আমার এই  কাজের যতটুকু  সার্থকতা আপনাদের, আর যতটুক ব্যর্থতা তা আমার কাঁধে আমি  নিয়ে নিয়েছি ।  দীর্ঘ  এই সময়ের মধ্যে  অনেকের সাথে  অনেক কথা  বা মনোমালিন্য  হয়েছে,আমার ব্যবহারে যদি  মনক্ষুণ্ণ হয়ে থাকেন তাহলে আমাকে ক্ষমাদৃষ্টিতে দেখবেন। আসছে আসন্ন  ২০২১ ইং ইউনিয়ন  পরিষদ নির্বাচনে  আমি পুনরায় নির্বাচিত হওয়ার জন্য আপনাদের দোয়া ও সমর্থন কামনা করছি। আমার প্রিয় ৮ নং ওয়ার্ডবাসীর জন্য আমার পক্ষ থেকে  দোয়া ও ভালোবাসা রইলো ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazarsomoyer14
© All rights reserved  2019-2021

Dailysomoyerkontha.com