1. [email protected] : admi2017 :
মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ১০:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

বিভাগীয় সমাবেশ সফল করায় মহানগর বিএনপি’র পক্ষ থেকে সকলকে ধন্যবাদ জ্ঞাপন

  • আপডেট টাইম : বুধবার, ৩ মার্চ, ২০২১, ৪.৪৭ অপরাহ্ণ
  • ১৮৭ বার পঠিত
রাজশাহী জেলা প্রতিনিধি।।
 সকল ধরনের বাধা অতিক্রম করে মঙ্গলবার (২ মার্চ) দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত রাজশাহীতে বিভাগীয় সমাবেশ অনুষ্ঠিত হয়। সকল বাধা অতিক্রম করে এই সমাবেশে উপস্থিত হয়ে সমাবেশকে সফল করায় বিএনপি জাতীয় নির্বাহী কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, রাজশাহী মহানগর বিএনপি’র সভাপতি ও সাবেক রাসিক মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল ও বিএনপি জাতীয় নির্বাহী কমিটির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ও রাজশাহী মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন রাজশাহী বিভাগের সকল জেলা, থানা, উপজেলা, পৌরসভা, মহানগর, মহানগরের সকল থানার বিএনপি, যুবদল, কৃষক দল, স্বেচ্ছাসেবক দল, মহিলা দল, শ্রমিক দল ও ছাত্রদলসহ অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মী ও সমর্থকদের ধন্যবাদ ও শুভেচ্ছা জানান।
তারা বলেন, সরকার রাজশাহী বিভাগীয় সমাবেশ পণ্ড করতে আইনশৃংখলা বাহিনীকে দিয়ে প্রতিটি জেলায়, থানায় এবং পাড়া মহল্লায় ব্যারিকেট সৃষ্টি করেছিলো। সকল প্রকার যানবাহন সোমবার থেকে বন্ধ করে দিয়েছিলো। এমনকি ট্রেন যোগাযোগও বন্ধ করে দেয় তারা। সেইসাথে ব্যক্তিগত যানবাহন মোটর সাইকেল, কার, মাইক্রো বাসও আসতে বাধা প্রদান করেন। জনগণ ও নেতাকর্মীদের পায়ে হেটে আসতে বাধা দেয়। রাস্তায় অনেককে গ্রেফতার করেন তারা। এতকিছুর পরেও সমাবেশ বন্ধ করতে পারেনি সরকার। সমাবেশ স্থলে লাখো জনতার সমাবেশ ঘটে বলে জানান তারা।
এত বাধা ও নির্যাতন সহ্য করে দেশব্যাপি নির্দলীয় নিরপেক্ষ নির্বাচন ও ভোট চুরি ও নিত্য প্রয়োজনীয় দ্রব্য মূল্য বৃদ্ধির প্রতিবাদ, গণগন্ত্র পুণরুদ্ধার, বেগম জিয়ার মুক্তি ও তিনিসহ তাঁর পরিবারের সদস্যদের এবং বিএনপি নেতৃবৃন্দের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদ এবং স্বাধীনতা সার্বভোমত্ব বিনষ্টকারী এই সরকারের পতনের আন্দোলনে ঐক্যবদ্ধ হওয়ায় তারা আবাও সকলকে ধন্যবাদ ও শুভেচ্ছা জানান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazarsomoyer14
© All rights reserved  2019-2021

Dailysomoyerkontha.com