1. [email protected] : admi2017 :
বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০৪:৫৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
ই-পেপার আজকের মুরাদ বিদেশ যেতে চাইলে সরকার বাধা দেবে না : স্বরাষ্ট্রমন্ত্রী এমপি হারুনের ৫ বছরের কারাদণ্ড হাইকোর্টে বহাল আ.লীগ ক্ষমতায় আসার পর রাজনৈতিক সংস্কৃতি বদলে গেছে : ফখরুল মোংলায় ’দুর্নীতিকে না বলুন’ শ্লোগানে দুর্নীতি বিরোধী দিবস পালন নমিনেশন পেপার্স জমা দিতেই ব্যাপক আনন্দ উদ্দীপনায় সিক্ত মেম্বার আব্দুল খালেক গাজীপুরের কাশিমপুর সুরাবাড়ী এলাকায় ২৬ টি অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন, ফোর্বসের প্রভাবশালী নারীর তালিকায় ৪৩তম শেখ হাসিনা ১০৮৬ জনকে চাকরি দেবে বাংলাদেশ রেলওয়ে আসন্ন রায়পুরা পৌরসভা নির্বাচনে ৪,৫ও ৬নং ওয়ার্ডের সংরক্ষিত কাউন্সিলর পদপ্রার্থী তমা আক্তারকে সংরক্ষিত মহিলা কাউন্সিলর করতে চান “ওয়ার্ডবাসী” এনবিসি ইউকে “ইস্ট লন্ডন” শাখার কমিটি গঠন

সাংবাদিকের পরিবারকে কুপিয়ে জখম, হত্যার  প্রতিবাদে পীরগঞ্জ রাজপথে গণমাধ্যম কর্মীরা

  • আপডেট টাইম : শনিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২১, ৮.৩৬ এএম
  • ৭৮ বার পঠিত

আব্দুল্লাহ আল সুমন বিশেষ পতিনিধি।।ঠাকুরগাঁওয়ে সাংবাদিক শাকিলের বাড়িতে ঢুকে তার বাবা-মা সহ চারজনকে কুপিয়ে জখম করা সহ নোয়াখালী কোম্পানিগঞ্জে সাংবাদিক বোরহানউদ্দিন মুজ্জাকির কে প্রকাশ্যে গুলি করে হত্যার  প্রতিবাদে রাজপথে নেমেছেন ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলার গণমাধ্যম কর্মীরা।

শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) সকালে ঠাকুরগাঁও পীরগঞ্জ

উপজেলার প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার কর্মরত গণমাধ্যম কর্মীদের আয়োজনে শহরের পূর্ব চৌরাস্তা মোড়ে এক মানববন্ধনে ও প্রতিবাদ সমাবেশে করা হয়।

এসময় বক্তরা বলেন,সাংবাদিক শাকিলের পরিবারকে যেভাবে প্রকাশ্যে রাম-দা দিয়ে কুপিয়ে জখম করা হয়েছে, এটা দেখে বুঝা যায় বিষয়টি পরিকল্পিত। এই সন্ত্রাসীদের প্রথম হত্যার উদ্দেশ্য ছিলো সাংবাদিক শাকিলকে প্রাণে মেরে ফেলার। আমরা অতি দ্রুত এই ঘটনার সাথে জড়িত সকলের গ্রেফতার চাই। যদি পুলিশ গ্রেফতার করতে সক্ষম না হয়, তাহলে আগামীতে আরো কঠোর আন্দোলনে নামা হবে বলে হুশিয়ারি দেন বক্তরা।

সাংবাদিক বোরহান উদ্দিন মুজ্জাকির হত্যা ও ঠাকুরগাঁওয়ের সাংবাদিক শাকিল আহমেদের পরিবারের উপর রক্তক্ষয়ী হামলার প্রতিবাদে ও দোষীদের অবিলম্বে গ্রেপ্তার এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সামবেশ করেছে পীরগঞ্জ উপজেলার সাংবাদিক, রাজনৈতিক ব্যাক্তি ও সচেতন মহল।

এসময় বক্তব্য দেন, পীরগঞ্জ রিপোর্টাস ইউনিটির সভাপতি- দৈনিক স্বাধীন মত পত্রিকার রংপুর ব্যুরো প্রধান, পীরগঞ্জ নিউজ এক্সপ্রেস এর সম্পাদক ও প্রকাশক ও দৈনিক তৃতীয় মাত্রা’র বিশেষ প্রতিনিধি মুজিবুর রহমান, প্রেসক্লাব পীরগঞ্জের সাধারণ সম্পাদক স্থানীয় সাপ্তাহিক উওরের কন্ঠ পত্রিকার সম্পাদক ও প্রকাশক জাকির হোসেন,  রুরাল জার্নালিস্ট ফাউন্ডেশনের  সভাপতি প্রবীন সাংবাদিক আব্দুর রহমান, বিডি নিউজ বাংলা ২৪ ডট কম এর সম্পাদক ও প্রকাশক পীরগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সুকুমার রায়, পীরগঞ্জ অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক আবু তারেক বাঁধন,  সাংগঠনিক সম্পাদক  আনছারুল ইসলাম, সাপ্তাহিক শিখড় সন্ধ্যানে পত্রিকার প্রতিনিধি এমদাদুল হক, ফটো সাংবাদিক শেখ সমশের আলী, জে টিভির প্রতিনিধি আব্দুল করিম,  বৈরচুনা পল্লী সেবা প্রেসক্লাবের সভাপতি আইয়ুব আনসারী প্রমূখ

ঠাকুরগাঁও সদর থানার অফিসার ইনচার্জ তানভিরুল ইসলাম জানান,ঘটনার পরে দিন সাংবাদিক শাকিল বাদি হয়ে একটি মামলা করেছে। এখন পর্যন্ত দুইজনকে গ্রেফতার করা হয়েছে। সেই সাথে বাকীদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রাখা হয়েছে।

উল্ল্যেখ: গত মঙ্গলবার বিকেলে বড়ই পাড়াকে কেন্দ্র করে স্থানীয় বাসিন্দা রইসুল,তার ভাইয়েরা ও বেশকিছু সন্ত্রাসী বাড়িতে ঢুকে সাংবাদিক শাকিলের ওপর হামলা করে। এসময় সেই সাংবাদিককে বাচাঁতে এগিয়ে আসলে তার বাবা-মা,বড় চাচা ও চাচাতো ভাইকে কুপিয়ে জখম করে তারা। এ ঘটনায় পরদিন সকালে সাংবদিক শাকিল বাদি হয়ে ঠাকুরগাঁও সদর থানায় ৮ জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazarsomoyer14
© All rights reserved  2019-2021 somoyerkontha.com