1. [email protected] : admi2017 :
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০২:৪৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নোয়াখালী জেলায় জাতির পিতা ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুর যুবলীগ অফিস লুটপাট কাবাবী হাড্ডি বেনাপোল সাদিপুর সীমান্ত থেকে ভারতীয় পিস্তল গুলিসহ দুই অস্ত্র ব্যবসায়ী আটক মোংলায় একাত্তরের ভয়াবহ দামেরখন্ড গণহত্যা দিবস পালন নওগাঁর আত্রাইয়ে অভিযান চালিয়ে ১১ জনকে গ্রেফতার করেছে আত্রাই থানা পুলিশ আত্রাই স্টেশনে ট্রেনের ধাক্কায় এক বৃদ্ধর মৃত্যু পাথরঘাটার রায়হানপুরে কুকুরের কামড়ে ৩ বছরের শিশু আহত ১১ দিনের ব্যবধানে ফুলবাড়ীর দু’টি হত্যা মামলায় ৬ জনের ফাঁসি,৪ জনের যাবজ্জীবন ঠাকুরগাঁওয়ের সাংবাদিকের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার দাবিতে মানববন্ধন ঠাকুরগাঁওয়ে বিএনপি’র বিক্ষোভ, পুলিশের বাঁধা

ফুলবাড়িতে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ সম্মেলন অভিযোগ

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২১, ৮.৫৬ পূর্বাহ্ণ
  • ১৪৩ বার পঠিত

জাহাঙ্গীর আলম, দিনাজপুর জেলা প্রতিনিধি।।

দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার ৫ নং খয়েরবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আবু তাহের মন্ডলের বিরুদ্ধে প্রধান মন্ত্রীর বরাদ্বকৃত ঘর দেওযার নামে ১৩ হাজার টাকা গ্রহনের বিষয়টি মিথ্যা, উদ্দেশ্যপ্রণোদিত ও ভিত্তিহীন বলে প্রতিবাদ জানিয়েছেন ইউপি চেয়ারম্যান মো. আবু তাহের মন্ডল।

এ বিষয়ে ২৫ ফেব্রুয়ারী বৃহস্পকিবার দুপুরে উপজেলার খয়েরবাড়ী ইউনিয়নের কৃষ্ণলালপুর গ্রামের স্বর্গীয় মুকুল চন্দ্র  রায়ের স্ত্রী বিধবা নমিতা রানী (৪২) এর বাড়ীতে গিয়ে ঘটনার বিষয়ে জানতে চাইলে তিনি জানান, অভাবের সংসারে দুই মেয়ে ও এক ছেলেকে নিয়ে কষ্টেই দিন কাটাচ্ছি। দীর্ঘদিন থেকে চেয়ারম্যান আবু তাহের মন্ডলের নিকট একটি ঘর চেয়ে আসছিলাম। তিনি ঘর দেবেন দেবেন করে অদ্যাবদি দেননাই। তবে তিনি ৫ বছরের জন্য মাটি কাটার কাজসহ সরকারি সকল সহযোগিতা দিয়ে আসছেন। আমার কাছ থেকে কোন টাকাপয়সা চেয়ারম্যান নেয় নাই।

কৃষ্ণলালপুর গ্রামের কুমত চন্দ্র রায়ের ছেলে বৃদ্ধ কাঞ্চু চন্দ্র রায়, সন্তষ রায়ের ছেলে মঞ্জু চন্দ্র রায় জানান, বাড়ীর জরাজীর্ণ অবস্থা দেখে বোঝা যায় যে, নমিতার পরিবারের জন্য একটি সরকারি ঘর প্রয়োজন।

এ বিষয়ে উপজেলার খয়েরবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আবু তাহের মন্ডল জানান, প্রধান মন্ত্রীর বরাদ্বকৃত আবাসনে ঘর দিতে চেয়েছি নমিতা রানী তা নিতে চাননি। নমিতা তাঁর বসত বাড়ির ভিটায় ঘর নির্মান করে চায়। এবরাদ্দ না থাকায় আমি তাঁকে ঘর দিতে পারি নাই। তবে সরকারের সব ধরনের সুযোগ সুবিধা তাঁর পরিবারের জন্য দিয়েছি। এ বিষয়ে নমিতার নিকট থেকে কোন টাকা পয়সা আমি নেইনাই। আমার বিরুদ্ধে অন্যের প্ররচনায় নমিতা মিথ্যা সংবাদ সম্মেলন করেছেন।

নমিতার দেবর স্বর্গীয় নিরাপদ রায়ের ছেলে বিপুল রায় চেয়ারম্যানের বিরুদ্ধে  নমিতাকে দিয়ে মিথ্যা সংবাদ সম্মেলন করিয়েছেন বিষয়টি নমিতার সাথে কথা বলার সময়ই জানা গেছে। কারণ নমিতার আত্নপক্ষ সমর্থনের বক্তব্য গ্রহনের সময় বার বার বিপুলের ধমকপূর্ণ প্রতিবাদ ও নমিতাকে বাঁধা দেওয়ার কারণ খেকে বোঝা যায়।

ইউনিয়নের কৃষ্ণলালপুরের পাশের গ্রামের রাশেদুল ইসলাম, মহদিপুরের তোফাজ্জলসহ বেশ কয়েকজন জানান, ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান মো. আবু তাহের মন্ডলের আগামীতে আবারও চেয়ারম্যান হিসেবে অত্র ইউনিয়নে পূণবার নির্বাচিত হওয়ার সম্ভবনাময় সুনাম ও পরিবেশকে বাঁধাগ্রস্থ করতে তাঁর প্রতিদ্ধন্দিগণ নমিতার দেবর বিপুল রায়কে সঙ্গে নিয়ে এমন ঘৃণ্য চক্রান্ত করেন বলে জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazarsomoyer14
M/s,National,Somoyerkontha website:-DailySomoyerkontha.com