1. [email protected] : admi2017 :
মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ১০:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

বিচার অঙ্গনকে দলীয় এজেন্ডা বাস্তবায়ন হাতিয়ার হিসেবে যেন কেউ ব্যবহার করতে না পারে : শ ম রেজাউল করিম

  • আপডেট টাইম : শুক্রবার, ১২ ফেব্রুয়ারি, ২০২১, ১২.৩৯ অপরাহ্ণ
  • ৬৭ বার পঠিত

সোনারগাঁও প্রতিনিধি।।

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী অ্যাডভোকেট শ ম রেজাউল করিম বলেছেন, বিচার অঙ্গনকে দলীয় এজেন্ডা বাস্তবায়ন হাতিয়ার হিসেবে যেন কেউ ব্যবহার করতে না পারে সেটা আমি বিশ্বাস করি। দলমতের ঊর্ধ্বে যেন বিচার অঙ্গনকে আমরা আরো পরিশিলিত, পরিমার্জিত ও সুন্দর করতে পারি, বিচার বিভাগের স্বাধীনতাকে যেন আরো অর্থবহ ও কার্যকর করতে পারি শুক্রবার দুপুরে সোনারগাঁয়ে নানাখী এলাকায় সমারা ভিলেজে সুপ্রীম কোর্ট এডভোকেটস’ এসোসিয়েশন অব নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ (সানাব) এর আয়োজনে বনভোজন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, দল থাকবে, মত থাকবে, জামাত বিএনপি, জাতীয় পার্টিসহ বিভিন্ন দল থাকবে কিন্তু মনুষ্যত্ব যে দলটা, মানবিকতার যে দলটা , সে দলটা যেন বিসর্জন না দেই। আমার দলীয় আদর্শ বঙ্গবন্ধু, প্রধানমন্ত্রী ও নৌকার ব্যাপারে আমি খুবই কট্টর কিন্তু মানবিক মূল্যবোধ চেতনায় যে যেই দল করুক না কেন তাদের সাথে এক সঙ্গে থাকতে আমার সমস্যা হয় নেই।

অনুষ্ঠানে সুপ্রীম কোর্ট এডভোকেটস’ এসোসিয়েশন অব নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ (সানাব) এর সভাপতি অ্যাডভোকেট আনোয়ারুল ইসলাম বাধনের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুল ইসলাম, সুপ্রীম কোর্ট বার কাউন্সিলের সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মমতাজ উদ্দিন মেহেদী, ঢাকা বার কাউন্সিলের সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোসলেহ উদ্দিন জসীম, অ্যাডভোকেট ইকবাল করিম, সুপ্রীম কোর্ট এডভোকেটস’ এসোসিয়েশন অব নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ (সানাব) এর অ্যাডভোকেট সাধারণ সম্পাদক হারুন অর রশিদ, সহ-সভাপতি হামিদুর রহমান মল্লিক, অ্যাডভোকেট নাসিমুল হাসান মন্ডল, অ্যাডভোকেট সদস্য অ্যাডভোকেট কে, এম, জুলিয়াস শাহরিয়ার প্রমূখ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazarsomoyer14
© All rights reserved  2019-2021

Dailysomoyerkontha.com