1. [email protected] : admi2017 :
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৩:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নোয়াখালী জেলায় জাতির পিতা ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুর যুবলীগ অফিস লুটপাট কাবাবী হাড্ডি বেনাপোল সাদিপুর সীমান্ত থেকে ভারতীয় পিস্তল গুলিসহ দুই অস্ত্র ব্যবসায়ী আটক মোংলায় একাত্তরের ভয়াবহ দামেরখন্ড গণহত্যা দিবস পালন নওগাঁর আত্রাইয়ে অভিযান চালিয়ে ১১ জনকে গ্রেফতার করেছে আত্রাই থানা পুলিশ আত্রাই স্টেশনে ট্রেনের ধাক্কায় এক বৃদ্ধর মৃত্যু পাথরঘাটার রায়হানপুরে কুকুরের কামড়ে ৩ বছরের শিশু আহত ১১ দিনের ব্যবধানে ফুলবাড়ীর দু’টি হত্যা মামলায় ৬ জনের ফাঁসি,৪ জনের যাবজ্জীবন ঠাকুরগাঁওয়ের সাংবাদিকের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার দাবিতে মানববন্ধন ঠাকুরগাঁওয়ে বিএনপি’র বিক্ষোভ, পুলিশের বাঁধা

বিরামপুর সীমান্ত এলাকায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ফেনসিডিল সহ  ১ ব্যবসিক ও সেবনকারী আটক।।

  • আপডেট টাইম : বুধবার, ১০ ফেব্রুয়ারি, ২০২১, ৩.৫৩ অপরাহ্ণ
  • ১০৩ বার পঠিত

মোঃ জাহাঙ্গীর আলম, জেলা প্রতিনিধি।।

আজ ১০ফেব্রোয়ারী বুধবার দিনাজপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটিদল বিরামপুর উপজেলার সীমান্তবর্তী ইউনিয়ন কাটলাহাটের দাউদপুর কাজিপাড়া গ্রামের আনিছুর রহমানের ছেলে আশরাফুল ইসলাম (৪০) কে ১০০ বোতল ভারতীয় আমদানি নিষিদ্ধ ফেনসিডিল সহ আটক করেন।

দিনাজপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ইন্সপেক্টর গোলাম রব্বানি জানান আজ বুধবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে আমরা কাটলা দাউদ পুর পৌঁছে ফেনসিডিল ক্রেতা হয়ে ধৃত আশরাফুলের বাড়িতে যাই। এবং ফেনসিডিল কেনার প্রস্তাব দিলে আশরাফুল ১০০ বোতল ফেনসিডিল এনে দেয়, তাৎক্ষণিক ভাবে তাকে গ্রেপ্তার করতে গেলে সে দৌড় দিয়ে পালিয়ে যায়। আমরা তাকে ধরতে না পেরে আশরাফুলের স্ত্রী ও তার শিশু সন্তানকে বিরামপুর থানায় নিয়ে আসি। এবং বিরামপুর থানা থেকে কাটলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নাজির হোসেনের  সঙ্গে যোগাযোগ করলে চেয়ারম্যান ও সংশ্লিস্ট ওয়ার্ড সদস্য আঃ রাজ্জাক তাতে  বিরামপুর থানায় নিয়ে আসলে আমরা তাকে গ্রেপ্তার করে বিরামপুর থানায় জমা দেই ও মাদকদ্রব্য আইনে মামলা দেই।এবং তার স্ত্রী ও শিশু সন্তানকে মুসলে নিয়ে ছেড়ে দেই।

এছাড়া দাউদ পুর কাজিপাড়া এলাকায় ফেনসিডিল সেবনের অপরাধে ফুলবাড়ি উপজেলার পশ্চিম গৌরিপাড়া গ্রামের মোঃ সাখাওয়াত হোসেনের ছেলে মোঃ আশিকুর ইসলাম (২৫) কে গ্রেফতার করে  বিরামপুর উপজেলা নিয়ে আসলে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্টেড পরিমল কুমার তাকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়ে দিনাজপুর জেলহাজতে প্রেরন করেন।।

দৈনিক সময়ের কন্ঠ ও দৈনিক ভোরের ধ্বনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazarsomoyer14
M/s,National,Somoyerkontha website:-DailySomoyerkontha.com