1. [email protected] : admi2017 :
বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০৪:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
ই-পেপার আজকের মোংলায় ’দুর্নীতিকে না বলুন’ শ্লোগানে দুর্নীতি বিরোধী দিবস পালন নমিনেশন পেপার্স জমা দিতেই ব্যাপক আনন্দ উদ্দীপনায় সিক্ত মেম্বার আব্দুল খালেক গাজীপুরের কাশিমপুর সুরাবাড়ী এলাকায় ২৬ টি অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন, ফোর্বসের প্রভাবশালী নারীর তালিকায় ৪৩তম শেখ হাসিনা ১০৮৬ জনকে চাকরি দেবে বাংলাদেশ রেলওয়ে আসন্ন রায়পুরা পৌরসভা নির্বাচনে ৪,৫ও ৬নং ওয়ার্ডের সংরক্ষিত কাউন্সিলর পদপ্রার্থী তমা আক্তারকে সংরক্ষিত মহিলা কাউন্সিলর করতে চান “ওয়ার্ডবাসী” এনবিসি ইউকে “ইস্ট লন্ডন” শাখার কমিটি গঠন মাল্টিপারপাস সেডে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ডিসেম্বরের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত মোংলায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে তিন তলাবিশিষ্ট “শ্রম কল্যাণ কেন্দ্র” উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী থেমে নেই কোভিট ১৯ এড সার্ভিস খেশরা এর কার্যক্রম

পাথরঘাটায় মেয়র প্রার্থীর উপর সন্ত্রাসী হামলা

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৬ জানুয়ারী, ২০২১, ৪.১৮ পিএম
  • ১৮৯ বার পঠিত

পাথরঘাটা প্রতিনিধি।

বরগুনা পাথরঘাটা পৌরসভা নির্বাচনে স্বতন্ত্রপ্রার্থী মোস্তাফিজুর রহমান সোহেল এর গণসংযোগে ছাত্রলীগের অতর্কিত হামলার এক ঘণ্টার মাথায় ছাএলীগ ফের স্বতন্ত্র প্রার্থী সোহেলের বসতবাড়ি, দু’টি মটরসাইকেল ভাংচুর করে। ঘটনার ছবি তোলার সময় দুইজন সাংবাদিকের ক্যামেরা ও মোবাইল ছিনতাই করে নিয়ে যায় ছাত্রলীগ কর্মীরা।

মঙ্গলবার (২৬ জানুয়ারি) বিকাল প্রায় চারটার সময় কলেজ সড়ক এলাকায় এ হামলা চালিয়েছে তারা। এসময় স্বতন্ত্র প্রার্থী (নারিকেল গাছ মার্কা) মোস্তাফিজুর রহমান সোহেল সহ অর্ধশতাধিক লোক গুরুতর আহত হয়েছে। এর এক ঘন্টা পরেই মোস্তাফিজুর রহমান সোহেলের ঘরবাড়ি ও দু’টি মটরসাইকেল ভাংচুর করেছে নৌকা সমর্থকরা।

এ বিষয়ে পাথরঘাটা উপজেলা ভাইস-চেয়ারম্যান হাফিজুর রহমান সোহাগ বলেছেন, আমার ভাই স্বতন্ত্র প্রার্থী মোস্তাফিজুর রহমান সোহেল গনসংযোগ করতে গিয়েছে। সেখানে তার উপর অতর্কিত হামলা চালিয়েছে কালমেঘা ইউনিয়নের চেয়ারম্যান শহীদ আকনের লোকজন ও ছাত্রলীগের সদস্যরা। তারপর সেখান থেকে পুলিশ এসে আমাদের লোকজনকে চিকিৎসার জন্য স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে নিয়েছে। আমার ভাইয়ের জীবনের নিরাপত্তার জন্য তাকে থানা হেফাজতে রাখা হয়েছে।

এ বিষয়ে বরগুনা পুলিশ সুপার জাহাঙ্গির মল্লিক বলেন, হামলার ঘটনায় পুলিশ তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেবে।

এ বিষয়ে পাথরঘাটা উপজেলা নির্বাহী অফিসার ইউএনও ও পৌর রিটার্নিং কর্মকর্তা সাবরিনা সুলতানা বলেন, আমি হামলার কথা শোনার পরে পুলিশকে অবহিত করলেও তারা আমাকে প্রটেকশন না দেওয়ায় আমি তাৎক্ষণিক ব্যবস্থা নিতে পারি নাই।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazarsomoyer14
© All rights reserved  2019-2021 somoyerkontha.com