1. [email protected] : admi2017 :
বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৭:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

জিএম কাদেরের করোনা মুক্তি কামনায় দোয়া ও প্রার্থনা

  • আপডেট টাইম : শুক্রবার, ১৫ জানুয়ারি, ২০২১, ১১.৩৭ পূর্বাহ্ণ
  • ৭২ বার পঠিত

স্টাফ রিপোর্টার ॥

জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদেরের করোনা মুক্তির জন্য বিশেষ দোয়া ও প্রার্থনা সভা হয়েছে।

শুক্রবার বাদ জুম্মা রাজধানীর শ্যামপুরে রাজউক জামে মসজিদে এই দোয়ার আয়োজন করেন ঢাকা-৪ আসনের সাংসদ ও জাতীয় পার্টির কো চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা। এতে সংক্ষিপ্ত বক্তব্যে আবু হোসেন বাবলা বলেন, করোনার শুরু থেকে ভয় উপেক্ষা করে দেশের সাধারণ মানুষের সেবায় নিয়েজিত ছিলেন পার্টির চেয়ারম্যান জিএম কাদের।

দল ও দেশের জন্য নিবেদিত প্রাণ হিসেবে তিনি কাজ করে যাচ্ছেন একথা উল্লেখ করে বাবলা বলেন, তিনি এখন করেনায় আক্রান্ত হয়ে নিজ বাসভবনে আইসোলেশনে আছেন। আমরা সবাই মহান আল্লাহর কাছে দোয়া করছি তিনি যেন দ্রুত করোনা মুক্ত হয়ে দেশের মানুষের সেবায় নিয়োজিত হতে পারেন। এই সময় জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা শেখ মাসুক রহমান, শ্যামপুর থানা জাপার সাধারণ সম্পাদক ইব্রাহিম মোল্লাসহ শ্যামপুর-কদমতলী থানা জাপার কয়েক নেতাকর্মী দোয়ায় অংশ নেন।

এর আগে সকালে জুরাইনের রাম লক্ষন জিউ মন্দিরে বিশেষ প্রার্থনার আয়োজন করেন জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ন সাংগঠনিক সম্পাদক সুজন দে। জাতীয় হিন্দু মহাজোটের ঢাকা মহানগরের সভাপতি সমির কুমার দাশের পরিচালানায় প্রার্থনা সভায় মন্দির কমিটির নেতারা সহ শ্যামপুর কদমতলী হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদ, হিন্দু মহাজোট ও পুজা উদযাপন পরিষদের নেতারা অংশ নেন।

গত মঙ্গলবার রাতে নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ হন এরশাদের ভাই জি এম কাদের। দলের পক্ষ থেকে বৃহস্পতিবার বিষয়টি নিশ্চিত করা হয়েছে। তার রোগমুক্তি কামনায় শুক্রবার দলের কাকরাইলস্থ কেন্দ্রীয় কার্যালয়ে দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

দলের নেতারা জানিয়েছেন, তাঁর গায়ে সামান্য জ্বর। গলায় ব্যথা আছে। বর্তমানে উত্তরার বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন তিনি। জাপা মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু বলেন, দলের চেয়ারম্যান জি এম কাদের নিজ বাসায় ডাক্তারের পরামর্শে চিকিৎসা নিচ্ছেন। তার নেতিবাচক উপসর্গ নেই। তিনি খাবার গ্রহণ করেছেন। কাদের সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazarsomoyer14
© All rights reserved  2019-2021

Dailysomoyerkontha.com