1. [email protected] : admi2017 :
সোমবার, ২৩ মে ২০২২, ১১:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নোয়াখালী জেলায় জাতির পিতা ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুর যুবলীগ অফিস লুটপাট কাবাবী হাড্ডি বেনাপোল সাদিপুর সীমান্ত থেকে ভারতীয় পিস্তল গুলিসহ দুই অস্ত্র ব্যবসায়ী আটক মোংলায় একাত্তরের ভয়াবহ দামেরখন্ড গণহত্যা দিবস পালন নওগাঁর আত্রাইয়ে অভিযান চালিয়ে ১১ জনকে গ্রেফতার করেছে আত্রাই থানা পুলিশ আত্রাই স্টেশনে ট্রেনের ধাক্কায় এক বৃদ্ধর মৃত্যু পাথরঘাটার রায়হানপুরে কুকুরের কামড়ে ৩ বছরের শিশু আহত ১১ দিনের ব্যবধানে ফুলবাড়ীর দু’টি হত্যা মামলায় ৬ জনের ফাঁসি,৪ জনের যাবজ্জীবন ঠাকুরগাঁওয়ের সাংবাদিকের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার দাবিতে মানববন্ধন ঠাকুরগাঁওয়ে বিএনপি’র বিক্ষোভ, পুলিশের বাঁধা

পাথরঘাটায় দু’দিনের ব্যবধানে তিন ডাকাত গ্রেপ্তার

  • আপডেট টাইম : সোমবার, ১৭ জানুয়ারি, ২০২২, ১১.০৭ পূর্বাহ্ণ
  • ৪৪ বার পঠিত

নুরুল আমিন মিল্টন মল্লিক (নিজস্ব প্রতিনিধি।।

বরগুনার পাথরঘাটায় গহরপুর গ্রামে সংগঠিত ডাকাতির ঘটনায় আরো দুই জন আটক । সোমবার দুপুরে জেলা পুলিশ সুপার মো.জাহাঙ্গীর মল্লিক ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এই নিয়ে ডাকাতির অভিযোগে মোট তিনজনকে গ্রেফতার করল পাথরঘাটা থানা পুলিশ।
আটককৃত ডাকাতরা হল, সুজন(২৮) পিতা-লতিফ গাজী গ্রাম বুখাই চরমোনাই, বরিশাল,মাছুম(৪৬)পিতা-আজহার হাওলাদার গ্রাম-চন্দ্রমোহন,থানা বরিশাল সদর, মিজান(৩৪) পিতা-আলতাফ হোসেন গ্রাম-বড়ইতলা,থানা পাথরঘাটা।

এ উপলক্ষে সোমবার (১৭ জানুয়ারি) দুপুর ১২টায় গ্রেফতারকৃত আসামিদের সাংবাদিকদের সামনে আনুষ্ঠানিকভাবে হাজির করে পুলিশ। এ সময় উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার মো. জাহাঙ্গীর মল্লিক,অতিরিক্ত পুলিশ সুপার (পাথরঘাটা সার্কেল) মো.তোফায়েল আহমেদ, পাথরঘাটা থানা অফিসার ইনচার্জ মো. আবুল বাশার এবং পাথরঘাটার গণমাধ্যমকর্মীরা।

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ আবুল বাসার বলেন, ডাকাতি করতে এসে জনতার হাতে ধৃত ডাকাতের দেয়া তথ্যমতে এবং অধিকতর তদন্ত করে আমরা বাকি দুই আসামিকে গ্রেফতার করতে সক্ষম হই।

উল্লেখ্য,শনিবার (১৫ জানুয়ারি) রাত সাড়ে তিনটার দিকে পাথরঘাটা সদর ইউনিয়নের গহরপুর গ্রামের খান বাড়িতে এই দুঃসাহসিক ডাকাতির ঘটনাটি ঘটে। এলাকাবাসি সুজন (২৮)নামের সঙ্ঘবদ্ধ ডাকাত দলের ১ সদস্যকে তখন আটক করতে সক্ষম হয়। তখন সে জানায় তার বাড়ি রাজাপুর উপজেলার চারাপাড়া এলাকায় এবং তার বাবার নাম মোজাম্মেল হক। পুলিশ অভিযুক্ত ডাকাত সুজনের দেয়া তথ্যসহ নানাভাবে তদন্ত করে ২ ডাকাতকে গ্রেফতার করতে সক্ষম হয়।

ডাকাতির ঘটনায় গুরুতর আহত হন সোহেল ও তার বড় ভাই রাসেল ।

এবিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার (পাথরঘাটা সার্কেল)মো.তোফায়েল আহমেদ বলেন, আমরা ধৃত ডাকাতের দেয়া তথ্য সহ নানাভাবে যাচাই-বাছাই এবং তদন্ত করে বাকি দুই ডাকাতকে গতরাতে গ্রেফতার করতে সক্ষম হই। এবং এই মেসেজটি জানিয়ে দিতে চাই যে,যারা দুষ্কৃতিকারী তারা কোনভাবে অপরাধ করে পার পাবে না।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazarsomoyer14
M/s,National,Somoyerkontha website:-DailySomoyerkontha.com