1. [email protected] : admi2017 :
বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৪:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

মোংলা বন্দরে ১৩২ গাড়ির নিলাম

  • আপডেট টাইম : বুধবার, ১২ জানুয়ারি, ২০২২, ২.০৩ অপরাহ্ণ
  • ১৪ বার পঠিত

ওমর ফারুক মোংলা।।

মোংলা কাস্টম হাউসের অধীনে বন্দর জেটিতে রক্ষিত আমদানি করা বিভিন্ন মডেলের রিকন্ডিশন ১৩২টি গাড়িসহ অন্যান্য মালামালের নিলাম অনুষ্ঠিত হবে। নিলামে দরপত্র জমা দেওয়ার শেষ সময় ১৬ জানুয়ারি।

বুধবার (১২ জানুয়ারি) বিষয়টি নিশ্চিত করে কাস্টমস বিভাগের রাজস্ব কর্মকর্তা মো. আবু বাসার সিদ্দিকী বলেন, আগামী ১৮ জানুয়ারি বিভিন্ন মডেলের ১৩২টি গাড়ি নিলাম অনুষ্ঠিত হবে। ৩২টি লটে এসব নিলাম অনুষ্ঠিত হবে। ১৬ জানুয়ারি দরপত্র জমা দেওয়ার শেষ সময়। গত ৫ জানুয়ারি এ নিলাম আহ্বান করা হয়।

মোংলা কাস্টমস কর্তৃপক্ষ সূত্রে জানা যায়, নিলামে অংশ নেওয়া ব্যক্তিকে নিলামকারী প্রতিষ্ঠান মেসার্স আল-আমিন ট্রেডার্সের মোহাম্মদপুর (মেসার্স আল-আমিন ট্রেডার্স, টাউন হল সুপার মার্কেট, ২য় তলা, রুম নং-৫৭, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭) থেকে ২০০ টাকা (অফেরতযোগ্য) থেকে দরপত্র ক্রয় করতে হবে। আগামী ১৬ জানুয়ারি দুপুর ১টা পর্যন্ত মোংলা কাস্টম হাউস, খুলনা কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট, ঢাকা দক্ষিণ কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট ও চট্টগ্রাম কাস্টম হাউসে রক্ষিত দরপত্র বাক্সে দরদাতা মূল্যের ১০ শতাংশ জামানতসহ দরপত্র দাখিল করতে পারবেন। এরপর ১৮ জানুয়ারি দরপত্র খোলা হবে।

নিলামে অংশগ্রহণকারী ব্যক্তির ক্ষেত্রে জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত ফটোকপি এবং প্রতিষ্ঠানের ক্ষেত্রে হালনাগাদ ট্রেড লাইসেন্স, মূসক নিবন্ধন সনদ ও হালনাগাদ আয়কর সনদের সত্যায়িত ফটোকপিসহ যে কোনো তফসিলি ব্যাংক থেকে প্রস্তাবিত মূল্যের ন্যূনতম ১০ শতাংশ হারে মোংলা কাস্টম হাউসের অনুকূলে পে-অর্ডার দাখিল করতে হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazarsomoyer14
© All rights reserved  2019-2021

Dailysomoyerkontha.com