1. [email protected] : admi2017 :
বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৭:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

রাজশাহী রেল স্টেশনে যাত্রীকে পেটালেন টিটি

  • আপডেট টাইম : বুধবার, ৫ জানুয়ারি, ২০২২, ১.৩২ অপরাহ্ণ
  • ১৬ বার পঠিত

রাজশাহী ব্যুরো।।

রাজশাহী রেলওয়ে স্টেশনের টিটির হাতে মারধরের শিকার হয়েছেন এক যাত্রী।ওই যাত্রী আনসার সদস্য।

তিনি চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার খেসবা গ্রামের মন্টুর ছেলে। এছাড়া তিনি শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আনসার সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন।

রুবেল জানায়, মঙ্গলবার ৪ জানুয়ারি ঢাকা থেকে রাজশাহীগামী ধুমকেতু এক্সপ্রেস ট্রেনে রাজশাহী রেলওয়ে স্টেশনে বেলা ১২ টা ১৫ মিনিটে পৌঁছায়। স্টেশন থেকে বের হওয়ার সময় একজন নারী টিটি তাকে টিকিট দেখাতে বলেন। এসময় রুবেল জানায়, আমার কাছে টিটিক আছে। তবে দুই হাতে চারটি ব্যাগের কারণে দেখাতে সমস্যা হচ্ছে। আমি টিকিট দেখাচ্ছি ।

এসময় ওই নারী টিটি সেখান থেকে চলে যান। পরে আসেন অন্য একজন পুরুষ টিটি। তিনি এসে টিকিট দেখানোর কথা বলেন। টিকিট বের করার পরে আমার নামের বানানে ‘ইএল’ আছে। আর রেলওয়ের অনলাইন রেজিস্টেশনের সময় ভুল বসত নামের বানানে ‘এএল’ আছে। এনিয়ে আমাকে ধাক্কা দেয় টিটি। এর পরে এক রুমে নিয়ে গিয়ে বেধড়ক মারধর করে। এসময় ওই নারী টিটি বলেন, ‘আপনাকে বেশি মারা হয়নি তো’।

এদিকে রুবেলকে মারধরের একটি ভিডিও ফুটেজ পাওয়া গেছে। এতে রুবেলকে মারধরের প্রমাণ পাওয়া গেছে। রাজশাহী রেলওয়ে স্টেশনের ম্যানেজার আবদুল করিমের মুঠোফোনে কল করা হলে বন্ধ পাওয়া যায়। তাই এই বিষয়ে কোন বক্তব্য পাওয়া যায়নি।

এ বিষয়ে পশ্চিমাঞ্চল রেলওয়ের মহাপরিচালক অসীম কুমার তালুকদার বলেন, বিষয়টি আমি শুনেছি। এ নিয়ে একটি তদন্ত কমিটিও গঠন করা হয়েছে। তদন্ত কমিটির রিপোর্ট পাওয়ার এ ব্যাপারে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazarsomoyer14
© All rights reserved  2019-2021

Dailysomoyerkontha.com