1. [email protected] : admi2017 :
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৩:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নোয়াখালী জেলায় জাতির পিতা ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুর যুবলীগ অফিস লুটপাট কাবাবী হাড্ডি বেনাপোল সাদিপুর সীমান্ত থেকে ভারতীয় পিস্তল গুলিসহ দুই অস্ত্র ব্যবসায়ী আটক মোংলায় একাত্তরের ভয়াবহ দামেরখন্ড গণহত্যা দিবস পালন নওগাঁর আত্রাইয়ে অভিযান চালিয়ে ১১ জনকে গ্রেফতার করেছে আত্রাই থানা পুলিশ আত্রাই স্টেশনে ট্রেনের ধাক্কায় এক বৃদ্ধর মৃত্যু পাথরঘাটার রায়হানপুরে কুকুরের কামড়ে ৩ বছরের শিশু আহত ১১ দিনের ব্যবধানে ফুলবাড়ীর দু’টি হত্যা মামলায় ৬ জনের ফাঁসি,৪ জনের যাবজ্জীবন ঠাকুরগাঁওয়ের সাংবাদিকের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার দাবিতে মানববন্ধন ঠাকুরগাঁওয়ে বিএনপি’র বিক্ষোভ, পুলিশের বাঁধা

১০ জানুয়ারি, রবিবার, বঙ্গবন্ধু_নৌকা_জাদুঘর আনুষ্ঠানিকভাবে সকল দর্শনার্থীদের জন্য উন্মুক্ত করে দেয়া হয়েছে।

  • আপডেট টাইম : রবিবার, ১০ জানুয়ারি, ২০২১, ৬.০৮ অপরাহ্ণ
  • ১২৯ বার পঠিত

আরিফুল ইসলাম শামিমঃ ১০ জানুয়ারি, ২০২১খ্রি. রবিবার, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে বরগুনা জেলা প্রশাসন কর্তৃক #বঙ্গবন্ধু_নৌকা_জাদুঘর আনুষ্ঠানিকভাবে সকল দর্শনার্থীদের জন্য উন্মুক্ত করে দেয়া হয়েছে।

বঙ্গবন্ধু নৌকা জাদুঘর প্রাঙ্গণে মান্যবর জেলা প্রশাসক জনাব হাবিবুর রহমান মহোদয় বর্ণাঢ্য অনুষ্ঠানের মধ্য দিয়ে বঙ্গবন্ধু নৌকা জাদুঘর সকল দর্শনার্থীদের জন্য উন্মুক্ত করেন।

উল্লেখ্য যে, মুজিববর্ষ উপলক্ষ্যে বরগুনা জেলার মান্যবর ভূতপূর্ব জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট জনাব মোস্তাইন বিল্লাহ মহোদয়ের (বর্তমান জেলা প্রশাসক, নারায়ণগঞ্জ) পরিকল্পনা ও নির্দেশনায় মাত্র ৮১ দিনে জেলা প্রশাসন, বরগুনা দেশের প্রথম বঙ্গবন্ধু নৌকা জাদুঘর নির্মাণ করে।

আজকের অনুষ্ঠানে জেলা প্রশাসনের কর্মকর্তাগণসহ বীর মুক্তিযোদ্ধা, সকল সরকারী দপ্তর প্রধান, জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যক্তিবর্গ, শিক্ষার্থী, গণমাধ্যম ও সুশীল সমাজের সম্মানিত প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।

জাদুঘরে প্রবেশের টিকেট মূল্য সাধারণ দর্শনার্থীদের জন্য ২০ টাকা এবং শিক্ষার্থীদের জন্য ১০ টাকা রাখা হয়েছে। বিকাল ০৩টা থেকে সন্ধ্যা ০৭টা পর্যন্ত জাদুঘরটি সকল দর্শনার্থীদের জন্য উন্মুক্ত থাকবে। সাপ্তাহিক বন্ধ: মঙ্গলবার। বঙ্গবন্ধু নৌকা জাদুঘর পরিদর্শনের জন্য সকলে সাদরে অমন্ত্রিত।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazarsomoyer14
M/s,National,Somoyerkontha website:-DailySomoyerkontha.com