1. [email protected] : admi2017 :
সোমবার, ২৩ মে ২০২২, ১০:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
কাবাবী হাড্ডি বেনাপোল সাদিপুর সীমান্ত থেকে ভারতীয় পিস্তল গুলিসহ দুই অস্ত্র ব্যবসায়ী আটক মোংলায় একাত্তরের ভয়াবহ দামেরখন্ড গণহত্যা দিবস পালন নওগাঁর আত্রাইয়ে অভিযান চালিয়ে ১১ জনকে গ্রেফতার করেছে আত্রাই থানা পুলিশ আত্রাই স্টেশনে ট্রেনের ধাক্কায় এক বৃদ্ধর মৃত্যু পাথরঘাটার রায়হানপুরে কুকুরের কামড়ে ৩ বছরের শিশু আহত ১১ দিনের ব্যবধানে ফুলবাড়ীর দু’টি হত্যা মামলায় ৬ জনের ফাঁসি,৪ জনের যাবজ্জীবন ঠাকুরগাঁওয়ের সাংবাদিকের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার দাবিতে মানববন্ধন ঠাকুরগাঁওয়ে বিএনপি’র বিক্ষোভ, পুলিশের বাঁধা আমরা ভোগী না, আমরা ত্যাগী- রমেশ চন্দ্র সেন এমপি

সাংবাদিকের সাথে বেপজার ইন্সপেক্টরের অশোভন আচরণ 

  • আপডেট টাইম : শনিবার, ৯ জানুয়ারি, ২০২১, ১.২৫ অপরাহ্ণ
  • ১০১ বার পঠিত

ভোরের ধ্বনি  রিপোর্টার।।

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে বকেয়া বেতনের দাবীতে শনিবার (৯ জানুয়ারি) সকাল থেকে দফায় দফায় সিদ্ধিরগঞ্জের আদমজী-চিটাগং রোড অবরোধ করে শ্রমিকরা বিক্ষোভ ও আন্দোলন করে শ্রমিকরা ।

এই সংবাদ সংগ্রহ করতে গেলে এস এস অনলাইন টিভি চ্যানেলের সাংবাদিক আয়েশা জান্নাতকে বাধা দেয় এবং তার হাত থেকে মুঠো ফোন ছিনিয়ে নেয় এবং চ্যানেলের মাইক্রোফোন ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে বেপজার সোশ্যাল কাম ইন্সপেক্টর  শেখ ইশতিয়াক আহমেদ লিটু ।

ইন্সপেক্টর শেখ ইশতিয়াক আহমেদ লিটু আদমজী ইপিজেডের গেটের সামনে থেকে জোর পূর্বক সাংবাদিক আয়েশা জান্নাতের হাত ধরে টেনে আদমজী ইপিজেডের ভিতরে বেপজার  অফিসের সামনে নিয়ে যায়। তার হাত ছাড়ানোর চেষ্টা করলে শেখ ইশতিয়াক আহমেদ লিটু সাংবাদিক আয়েশা জান্নাতের সাথে অশোভন আচরণ করে ।

সড়ক অবরোধের খবর পেয়ে শিল্প পুলিশ-৪ এর সিনিয়র এএসপি আইনুল হক, নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (ক সার্কেল) মেহেদী  ইমরান সিদ্দিকী ও সিদ্ধিরগঞ্জ থানার ওসি মশিউর রহমান এর নেতৃত্বে বিপুল সংখ্যক পুলিশ ঘটনাস্থলে গিয়ে শ্রমিকদের সঙ্গে আলোচনা করেও আন্দোলন থামাতে ব্যর্থ হন।

এ ঘটনা আন্দোলনরত শ্রমিকরা সড়কের বিভিন্ন পয়েন্টে অগ্নি সংযোগসহ যান চলাচলের প্রতিবন্ধকতা সৃষ্টি করে এতে করে সড়কের উভয় পাশে কয়েক কিলোমিটার পর্যন্ত তীব্র যানজট সৃষ্টি হয়। ফলে দুর্ভোগে পড়েন সাধারণ যাত্রীরা।

পরিস্থিতি নিয়ন্ত্রন করতে পুলিশ লাঠি চার্জ, জলকামান ও ছয় রাউন্ড টিয়ারসেল নিক্ষেপ করলে শ্রমিকরা ছত্রভঙ্গ হয়ে পড়ে।  এ সময় কমপক্ষে ২০ জন শ্রমিক আহত হয়। দুপর দুইটার দিকে পরিস্থিতি স্বাভাবিক হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazarsomoyer14
M/s,National,Somoyerkontha website:-DailySomoyerkontha.com