1. [email protected] : admi2017 :
মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ১০:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

খোয়াজপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে জনপ্রিয়তার শীর্ষে জনাব জয়নাল আবেদীন মোল্লা!

  • আপডেট টাইম : রবিবার, ৭ নভেম্বর, ২০২১, ৭.০৭ পূর্বাহ্ণ
  • ৮৭ বার পঠিত

এস এম মনির স্টাফ রিপোর্টার,
দৈনিক সময়ের কন্ঠ।।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে মাদারীপুর সদর উপজেলার খোয়াজপুর ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন খোয়াজপুর ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি জনাব জয়নাল আবেদীন মোল্লা (বর্তমান ৪নং ওয়ার্ড মেম্বার)।

সততা,বিনয়ী,ন্যায়বিচার ও জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে তিনি অত্যন্ত আস্থাভাজন ব্যক্তি হিসেবে অল্প সময়ে সু-পরিচিতি লাভ করেছেন এবং একজন উদীয়মান যুবক থেকে রাজনীতিবিদ হিসেবে দীর্ঘদিন ধরে তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায়।

সাধ্য অনুযায়ী সাহায্য করেছেন সাধারণ মানুষের। ভয়াবহ মহামারী করােনায় ছিলেন সাধারণ মানুষের সাথে। করােনার এই মহা দুর্যোগেও তিনি শুরু থেকে তিনি তার সাধ্য অনুযায়ী সাধারণ মানুষের পাশে থেকে বিভিন্ন ধরনের সাহায্য সহযােগিতা করে গেছেন। তিনি নিজেকে মানুষের সেবায় উৎসর্গ করে দিতে চান।

জয়নাল আবেদীন মোল্লা চেয়ারম্যান প্রার্থী হওয়াতে সাধারণ জনগন হয়েছেন মহা খুশি। এলাকায় বিরাজ করছে বাড়তি আমেজ। বিষেশ করে এলাকার যুব সমাজ জয়নাল আবেদীন মোল্লার মতো একজন সৎ বিনয়ী ব্যাক্তিকে চেয়ারম্যান প্রার্থী হিসাবে পেয়ে খুশিতে আত্মাহারা।

স্থানীয়রা বলেন তিনি তাদের সকল বিপদে আপদে এগিয়ে আসেন। রাত-দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের ও পরিবর্তনের স্বার্থে জনাব জয়নাল আবেদীন মোল্লা কে চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।

চেয়ারম্যান পদপ্রার্থী জনাব জয়নাল আবেদীন মোল্লা বলেন, আমাকে যদি জনগণ তাদের সেবা করার সুযােগ দেয়, তাহলে আমি নির্বাচিত হয়ে খোয়াজপুর কে একটি আদর্শ ও উন্নয়নের রােল মডেল ইউনিয়ন হিসেবে উপহার দিবাে ইনশাআল্লহ। এলাকাবাসী আমার স্বপ্ন এবং এলাকাবাসীর সেবা করা ও সুখে দুঃখে পাশে থাকা আমার কর্তব্য

জনাব জয়নাল আবেদীন মোল্লা বলেন আমি আপনাদের এলাকার সন্তান। আমি আপনাদের সুখ ও দুঃখের সাথী হয়ে থাকতে চাই। এবং আপনাদের সমর্থন চাই। ইউনিয়ন পরিষদে আপনাদের প্রতিনিধিত্ব করতে চাই।

খোয়াজপুর ইউনিয়ন এ বিভিন্ন সমাজ উন্নয়ন জনহিতকর কাজে আমি ও আমার ভাই মেহেদী হাসান মোল্লা (সাবেক সভাপতি ঢাকা বিশ্ববিদ্যালয়,বাংলাদেশ ছাত্রলীগ।) নিজেদের নিয়োজিত রেখেছি। আপনাদের সবার ভালেবাসা ও সমর্থনের মাধ্যমে এলাকার সার্বিক উন্নয়ন, লেখাপড়া ও খেলাধুলার মান আরো সমৃদ্ধ করতে কাজ করে যেতে চাই।

চেয়ারম্যান প্রার্থী জয়নাল আবেদীন মোল্লার ছোটো ভাই জনাব মেহেদী মোল্লা বলেন আমি ২০১১ সাল হতে ২০১৫ সাল পর্যন্ত ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সভাপতি ছিলাম বর্তমান বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক পদে দায়িত্ব পালন করছি, আমার এই রাজনৈতীক জীবনে যে কেউ আমার কাছে এসেছে আমি আমার সাধ্যমত তাদের পাশে দাড়িয়েছি, তাদের উপকার করেছি।এলাকার রাস্তা -ঘাট উন্নয়নে কাজ করে যাচ্ছি। আমার ভাই চেয়ারম্যান নির্বাচিত হলে খোয়াজপুর ইউনিয়নের ব্যপক উন্নয়ন হবে ইনশাআল্লাহ।

তিনি আরো বলেন ‘উন্নয়নের জন্য পরিবর্তন’ চাই তাই
আগামী ২৮ নভেম্বর খোয়াজপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমার বড় ভাই জনাব জয়নাল আবেদীন মোল্লা চেয়ারম্যান প্রার্থী এ জন্য আপনাদের সবার দোয়া ভালোবাসা সমর্থন একান্ত কামনা করি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazarsomoyer14
© All rights reserved  2019-2021

Dailysomoyerkontha.com