1. [email protected] : admi2017 :
রবিবার, ২২ মে ২০২২, ১১:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নোয়াখালীতে প্রকাশ্যে ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যা মানব পাচারকারী জহিরুল ইসলামের প্রতারণার শিকার হয়েছে নিরীহ সজল রানা। ৯ মাস যাবত সৌদি আরব কারাগারে আত্রাইয়ে ট্রাক ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ১ নাসিরনগরে ছাগল চুরি করতে গিয়ে জনতার হাতে আটক দুই চোর মান্দায় ১৪নং বিষ্ণুপুর ইউনিয়ন এ খোর্দ্দ বান্দাই খাড়া দক্ষিণ পাড়া গ্রামের রাস্তা বেহাল দশা অসহায় টাইগার রাকিবের পরিবারের দায়িত্ব নিলেন বরগুনা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফারজানা সবুর রুমকি ঠাকুরগাঁওয়ে হাইব্রিড মিষ্টি কুমড়ার কৃষক মাঠ দিবস পদ্মা সেতু নিয়ে প্রধানমন্ত্রীর বক্তব্য সরাসরি বেগম জিয়াকে হত্যার হুমকির সামিল- মির্জা ফখরুল বরগুনার অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের সহায়তা দুস্থ্য রোগীকে আর্থিক সহায়তা দিলেন সামাজিক ফান্ড ফুলবাড়ী

এবার আগত বাকেরগঞ্জে ইউপি নির্বাচনে ৫নং ওয়ার্ডের প্রার্থী হচ্ছেন ছাত্রনেতা আল আমিন হাওলাদার।

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৭ জানুয়ারি, ২০২১, ৪.৩৪ অপরাহ্ণ
  • ১৯৮ বার পঠিত

গাজী আসাদুজ্জামান রাকীব,বাকেরগঞ্জঃবাকেরগঞ্জ উপজেলার ১১নং ভরপাশা ইউনিয়নের সদা- হাস্যজ্জল,সৎ,সাহসী,শিক্ষিত, যোগ্য ব্যক্তি ছাত্রনেতা আল-আমিন হাওলাদার এবার আগত আসন্ন ইউপি নির্বাচনে ৫নং ওয়ার্ডের মেম্বার পদ-প্রার্থী হিসেবে থাকছে, গুঞ্জন শোনা যায় তার ওয়ার্ডের ভোটারদের মধ্যে থেকে।

এবার উপজেলার বাকেরগঞ্জ ভরপাশা ইউনিয়নের আসন্ন ইউপি নির্বাচনে ইউপি সদস্য হিসেবে আল আমিন হাওলাদার -কে দেখতে চায় তার ৫নং ওয়ার্ডের সর্বস্তরের জনগণ, উৎস ও উদ্দীপনার মধ্যে দিয়ে এমনটাই আশা প্রকাশ করেন তার ওয়ার্ডের ভোটারা।

এছাড়া আগত আসন্ন ইউপি নির্বাচনে তরুণ, সৎ ও যোগ্য ব্যক্তি মোঃ আল-আমিন হাওলাদার ১১নং ভরপাশা ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মেম্বার পদ- প্রার্থী হিসেবে ৫নং ওয়ার্ডের ভোটারদের কাছেও দোয়া কামনা করছেন।

ইতিমধ্যে সমাজসেবক ও ছাত্রনেতা হিসেবে এলাকাবাসী ও উপজেলার রাজনৈতিক ব্যক্তিদের কাছে আস্থার প্রতিক হিসেবে পরিচিত লাভ করেছেন মোঃ আল-আমিন হাওলাদার। আদর্শ ও ন্যায় নীতির মধ্যে থেকে এলাকার মানুষের পাশে থাকাই একমাত্র তার লক্ষ্য। আর এসব কারণেই তার ওয়ার্ডের ভোটারাও ইউপি সদস্য হিসেবে দেখতে চায় তাকে এবার।

স্থানীয় ভোটারা সাংবাদিকদের জানান, আল আমিন হাওলাদার ছোটবেলা থেকেই শান্ত- শিষ্ট্র,নম্র- ভদ্র, এবং অসহায় হতদরিদ্র মানুষের দু:খ দু’র্দশায় বিপদে-আপদে সর্বদা পাশে থাকে। বিবেকের ব্যাকুলতায় নিজ সামর্থ্য অনুযায়ী যখন যেভাবে পারেন অসহায়দের পাশে দাড়িয়ে বাড়িয়ে দেয় সহয়তার কোমল দু’হাত।জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শে ও মুক্তিযুদ্ধের চেতনা দেশত্ববোধের গভীরতার টানে তিনি নিজেকে জড়িয়েছেন ছাত্রলীগের রাজনীতিতে।

এদিকে মোঃ আল-আমিন হাওলাদার জানান ৫নং ওয়ার্ডের ভোটারদের চাওয়া আমি এবার আসন্ন ইউপি নির্বাচনে মেম্বার পদ-প্রার্থী হিসেবে নির্বাচন করতে যাচ্ছি। আশা করি আমার ৫নং ওয়ার্ডের ভোটারা যদি আমাকে ভোট দিয়ে নির্বাচিত করে তাহলে আমার এই ৫নং ওয়ার্ডের যে-সকল অসম্পূর্ণ কাজ রয়েছে তা আমি সম্পুর্ন করবো, অসহায় হতদরিদ্র মানুষের পাশে থাকবো, তাদের ন্যায্য চাহিদা পূরণ করবো। ওয়ার্ডের সর্বস্তরের ভোটারদের প্রতি আমার আহ্বান ও সবাই’র সহযোগিতা পেলে তাদের পাশে থেকে উন্নয়ন মূলক প্রতিটি কাজ করে যেতে চাই ইনশাআল্লাহ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazarsomoyer14
M/s,National,Somoyerkontha website:-DailySomoyerkontha.com