1. [email protected] : admi2017 :
শনিবার, ২৮ মে ২০২২, ১২:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নাসিরনগর উপজেলায় বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ছাত্র ঐক্য পরিষদ এর ৮১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন রায়পুরে সমাজ সেবা’র উদ্যোগে প্রতিবন্ধী ব্যাক্তির অধিকার ও সূরক্ষা নিশ্চিতকরনে সেমিনার অনুষ্ঠিত আত্রাইয়ে বিকাশের দোকান চুরির ঘটনায় আটক ১ আত্রাই স্টেশনে ট্রেনের ধাক্কায় এক বৃদ্ধর মৃত্যু মাধবপুরে সংবাদ কর্মী মাসুদ লস্করের উপর সোর্স কুদরতের সন্ত্রাসী হামলা পটুয়াখালী জেলায় সিসি ক্যামেরা কেনার নামে আ.লীগ নেতার গণচাঁদাবাজির অভিযোগ কর বাড়ছে হাঁস-মুরগির খামারিদের করমুক্ত আয়ের সীমা বাড়ছে না বাজেট সাকিবে লড়াই বাংলাদেশের ৩৫বছরের পুরনো বসতভিটায় অবস্থানকারীদের নোটিশবিহীন উচ্ছেদেসময় বাড়ানোসহ পুর্নবাসনে মানববন্ধন বলেছিলেন ঘরে ঘরে চাকরি দেবেন দিয়েছেন মামলা- ঠাকুরগাঁওয়ে শামসুজ্জামান দুদু

সুন্দরগঞ্জের সোনারায় ইউনিয়নে রাজ্জাক মেম্বার স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী

  • আপডেট টাইম : বুধবার, ১৮ আগস্ট, ২০২১, ২.৪৮ অপরাহ্ণ
  • ৫৯ বার পঠিত

গাইবান্ধা জেলা প্রতিনিধি।।

সুন্দরগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়নে করোনার প্রকোপ কমানোর সাথে সাথে সাধারণ ভোটারদের মাঝে চলছে ভোটের নানা রকম সমীকরণ। পাশাপাশি পাল্লা দিয়ে চলছে সম্ভাব্য প্রার্থীদেরও মাঠে-ঘাটে, হাট-বাজারে গণসংযোগ। বিশেষ করে সোনারায় ইউনিয়নে সবচেয়ে বেশি ভোট নিয়ে মানুষজনের মাঝে আনাগোনা চলছে । এই ইউনিয়নের সর্বত্র ভোটার ও প্রার্থীদের মধ্যে সেতুবন্ধন চোখে পড়ার মত। এরমধ্যে ওই ইউনিয়নের ৮নং ওয়ার্ডের বর্তমান সফল মেম্বার ও পূর্ব বৈদ্যনাথ গ্রামের মোঃ আজগর আলীর ছেলে মোঃ আব্দুর রাজ্জাক মিয়া অন্যতম । তিনি এ প্রতিনিধিকে জানান, সোনারায় ইউনিয়নকে নিয়ে তাঁর ভবিষ্যৎ কর্ম পরিকল্পনার কথা। তিনি বলেন,জনগণ আমাকে ভোট দিয়ে নির্বাচিত করলে সোনারায় ইউনিয়নকে আমি ভিন্ন আঙ্গিকে সাজাব। বয়স্ক ভাতা, বিধবা ভাতা,প্রতিবন্ধী ভাতাসহ সব ধরনের ভাতা বিনামূল্যে প্রদান করবেন। এছাড়া জন্ম নিবন্ধন, নাগরিক সনদ ও প্রত্যয়নসহ সকল প্রকার কাজে সরকারি ফি’র বেশি অতিরিক্ত কোন অর্থ আদায় করতে দেবেন না। সেই সাথে প্রতিটি নাগরিক সেবার মান নিশ্চিত করবেন। সোনারার রাস্তা-ঘাট, কালভার্টের ব্যবস্থা করে মানুষের ভোগান্তি দূর করবেন।
আব্দুর রাজ্জাক মেম্বার ২০১৫ সাল হতে আজ পর্যন্ত সুনামের সাথে পূর্ব বৈদ্যনাথ ওয়ার্ডের ইউপি সদস্যের দায়ীত্ব পালন করে আসছেন। তিনি ২০১০ সালে বাংলাদেশ আমেরিকান বিশ্ববিদ্যালয়ে ইংরেজিতে অনার্স মাস্টার্স শেষ করে মানুষের মাঝে শিক্ষার আলো ছড়িয়ে দিচ্ছেন। সব মিলে তিনি একজন স্বতন্ত্র প্রার্থী হিসেবে সুবিধাজনক স্থানে আছেন বলে জানান। তিনি একজন চেয়ারম্যান প্রার্থী হিসেবে সবার নিকট দোয়া, সমর্থন, ভোট ও আন্তরিক সহযোগিতা কামনা করছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazarsomoyer14
M/s,National,Somoyerkontha website:-DailySomoyerkontha.com