1. [email protected] : admi2017 :
শনিবার, ২৮ মে ২০২২, ১২:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নাসিরনগর উপজেলায় বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ছাত্র ঐক্য পরিষদ এর ৮১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন রায়পুরে সমাজ সেবা’র উদ্যোগে প্রতিবন্ধী ব্যাক্তির অধিকার ও সূরক্ষা নিশ্চিতকরনে সেমিনার অনুষ্ঠিত আত্রাইয়ে বিকাশের দোকান চুরির ঘটনায় আটক ১ আত্রাই স্টেশনে ট্রেনের ধাক্কায় এক বৃদ্ধর মৃত্যু মাধবপুরে সংবাদ কর্মী মাসুদ লস্করের উপর সোর্স কুদরতের সন্ত্রাসী হামলা পটুয়াখালী জেলায় সিসি ক্যামেরা কেনার নামে আ.লীগ নেতার গণচাঁদাবাজির অভিযোগ কর বাড়ছে হাঁস-মুরগির খামারিদের করমুক্ত আয়ের সীমা বাড়ছে না বাজেট সাকিবে লড়াই বাংলাদেশের ৩৫বছরের পুরনো বসতভিটায় অবস্থানকারীদের নোটিশবিহীন উচ্ছেদেসময় বাড়ানোসহ পুর্নবাসনে মানববন্ধন বলেছিলেন ঘরে ঘরে চাকরি দেবেন দিয়েছেন মামলা- ঠাকুরগাঁওয়ে শামসুজ্জামান দুদু

কাশিমনগর-তালা বাইপাস সড়কে ফের দুর্ধর্ষ ছিনতাই, সংবাদ প্রকাশ করায় হত্যার হুমকি

  • আপডেট টাইম : শুক্রবার, ১৩ আগস্ট, ২০২১, ৮.১৬ পূর্বাহ্ণ
  • ৯০ বার পঠিত

শেখ সিরাজুল ইসলাম।।

পাইকগাছার কাশিমনগর-তালা বাইপাস সড়কের কাশিমনগর ভাটা সংলগ্ন কাঠালতলা এলাকায় ফের মোটরসাইকেল ও নগদ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। বুধবার দিবাগত রাত আনুমানিক ১ টার দিকে ঘটনাটি ঘটে।

জানাগেছে, উপজেলার কপিলমুনির কাশিমনগর গ্রামের ওমর আলী গাজীর ছেলে রেজাউল গাজী (৪০) ভাড়ায় মোটর সাইকেল চালক কপিলমুনির ফল বিক্রেতা জনৈক মাজেদুল গাজীকে নিয়ে চুকনগর যাচ্ছিল। পথিমধ্যে কাশিমনগর কাঠালতলা এলাকায় পৌছালে তারা ছিনতাইয়ের কবলে পড়ে। এসময় ছিনতাইকারীরা রাস্তার উপর গাছের গুড়ি ফেলে তাদের গতিরোধ করে ৫/৬ জন সশস্ত্র ছিনতাইকারী অস্ত্রের মুখে জিম্মি করে তাদেরকে হাত-পাসহ গাছের সাথে বেঁধে রেখে রেজাউলের খুলনা-হ-১৩-২২০৩ নম্বরের হোন্ডা লিভো ব্লু রংয়ের গাড়িটি ছিনতাই করে। এসময় সাইকেলের যাত্রী মাজেদুলের কাছে থাকা ফল ক্রয়ের ১ লাখ ২৪ হাজার টাকা ছিনতাই করে ছিনতাইকারীরা পালিয়ে যায়।
রেজাউল জানায়, ছিনতাইকারীরা রেজাউলকে হাত-পাসহ গাছের সাথে বেঁধে রাখলেও মাজেদুলের শুধু হাত বেঁধে রাখে। এরপর মাজেদুল নিজের হাত নিজে খুলে রেজাউলকেও বন্ধনমুক্ত করলে তারা কাশিমনগর বাজারে এসে বিষয়টি বাজারের নৈশ প্রহরী ও ফাঁড়ি পুলিশকে জানায়।
রেজাউল জানায়, সে প্রায়ই মাজেদুলকে নিয়ে রাতের বেলায় ফল কিনতে চুকনগরে নিয়ে যায়। তবে ঘটনার রাতে মাজেদুল তাকে চুকনগর যাবে বলে ডেকে নিয়ে কাশিমনগর থেকে মাছিয়াড়ায় তার বাড়ি যাবে বলে জানায়। এসময় রেজাউল তাকে নিয়ে যাওয়ার পথিমধ্যে ঐ ছিনতাইয়ের ঘটনা ঘটে।
বৃহস্পতিবার সকালে মোটরসাইকেল যাত্রী মাজেদুলের পিতা শহিদুল গাজী জানান, তার ছেলের কাছ থেকে ছিনতাইকারীরা ফল কেনার ১ লাখ ২৪ হাজার টাকা ছিনতাই করেছে।
এদিকে ঐ রাত ৩টার দিকে ডুমুরিয়ার মাদারতলা পুলিশ ক্যাম্পের পেট্রোল পুলিশ ছিনতাইকৃত গাড়িটি উদ্ধার করেছে বলে জানায়। ক্যাম্পের ইনচার্জ এসআই আমিনুল জানান, তাদের পেট্রোল পুলিশ দুর থেকে গাড়িটির গতিবিধি সন্দেহ হলে তাদের দাঁড়াতে সংকেত দেয়। তবে তারা পুলিশ দেখে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তাদের ধাওয়া করলে তারা গাড়ি ফেলে পালিয়ে যায় বলে জানান।
এদিকে মোটর সাইকেলটি উদ্ধারের খবরে ভূক্তভোগী রেজাউল স্থানীয় পুলিশের কথায় মাদারতলা পুলিশ ফাঁড়িতে গেলে সেখান থেকে বলা হয় ডুমুরিয়া থানায় যোগাযোগ করতে। আবার সেখান থেকে পাইকগাছা থানায় গেলে বলা হয় ঘটনাস্থল তালা থানার সীমান্তে।
প্রসঙ্গত, দীর্ঘ দিন যাবৎ কাশিমনগর-তালা বাইপাস সড়কে ছিনতাইয়ের ঘটনা ঘটে আসছে আর প্রতিটি ঘটনায় দু’থানার সীমাণা নিয়ে রশি টানাটানিতে দূর্ভোগ ও হয়রাণির শিকার হয়ে আসছেন ভূক্তভোগীরা। এব্যাপারে এলাকাবাসী এর স্থায়ী সমাধান চান।
পাইকগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: এজাজ শফী জানান, ঘটনাস্থল যেহেতু তালা থানা সীমানার মধ্যে সেহেতু বিষয়টি তালা থানা পুলিশ দেখবে। এসময় তিনি তালা থানায় যোগাযোগ করতে বলেন। রাত ১২ টার দিকে পাইকগাছা থানা অফিসার ইনচার্জ মো: এজাজ শফী কপিলমুনি ফাঁড়ির পুলিশকে সাথে নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন। এসময় স্থানীয় জনপ্রতিনিধি,সাংবাদিকসহ এলাকার বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সাথে কথা বলেন। এরআগে বৃহস্পতিবার সকালে কপিলমুনি পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক দিবাশীষ,এএসআই রেজাউল ঘটনাস্থল পরিদর্শন করেন এবং বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সাথে কথা বলেন। এবিষয়ে ইন্ডিপেন্ডেন্ট-বিডি.নিউজে সংবাদ প্রকাশ করায় সাংবাদিক এস কে দীন মাহমুূদ ও তার ছেলে সাংবাদিক নাদির মাহমুদকে কুপিয়ে হত্যার হুমকি দেয়া হয়েছে বলে অভিযোগ উঠেছে। একজন স্বনামধন্য সাংবাদিক ও তার ছেলেকে কুপিয়ে হত্যার হুমকি দেয়ায় মিডিয়া অঙ্গনে তিব্র নিন্দা ও প্রতিবাদের ঝড় বয়ে যাচ্ছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazarsomoyer14
M/s,National,Somoyerkontha website:-DailySomoyerkontha.com