1. [email protected] : admi2017 :
শনিবার, ২৮ মে ২০২২, ০১:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নাসিরনগর উপজেলায় বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ছাত্র ঐক্য পরিষদ এর ৮১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন রায়পুরে সমাজ সেবা’র উদ্যোগে প্রতিবন্ধী ব্যাক্তির অধিকার ও সূরক্ষা নিশ্চিতকরনে সেমিনার অনুষ্ঠিত আত্রাইয়ে বিকাশের দোকান চুরির ঘটনায় আটক ১ আত্রাই স্টেশনে ট্রেনের ধাক্কায় এক বৃদ্ধর মৃত্যু মাধবপুরে সংবাদ কর্মী মাসুদ লস্করের উপর সোর্স কুদরতের সন্ত্রাসী হামলা পটুয়াখালী জেলায় সিসি ক্যামেরা কেনার নামে আ.লীগ নেতার গণচাঁদাবাজির অভিযোগ কর বাড়ছে হাঁস-মুরগির খামারিদের করমুক্ত আয়ের সীমা বাড়ছে না বাজেট সাকিবে লড়াই বাংলাদেশের ৩৫বছরের পুরনো বসতভিটায় অবস্থানকারীদের নোটিশবিহীন উচ্ছেদেসময় বাড়ানোসহ পুর্নবাসনে মানববন্ধন বলেছিলেন ঘরে ঘরে চাকরি দেবেন দিয়েছেন মামলা- ঠাকুরগাঁওয়ে শামসুজ্জামান দুদু

এসপির বিরুদ্ধে ধর্ষণের শিকার নারী পুলিশের অভিযোগ, এফআইআর নেয়ার নির্দেশ

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১২ আগস্ট, ২০২১, ৯.০৯ পূর্বাহ্ণ
  • ৭৬ বার পঠিত

সময়ের কন্ঠ রিপোর্ট।।

ধর্ষণের অভিযোগে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের এসপি মোকতার হোসেনের বিরুদ্ধে মামলা নিতে বৃহস্পতিবার দুপুরের দিকে আদালতে আবেদন করেন এক নারী পুলিশ পরিদর্শক। আদালত ওই অভিযোগটি এফআইআর হিসেবে গ্রহণ করতে উত্তরা পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে নির্দেশ দিয়েছেন।

আজ বৃহস্পতিবার (১২ আগস্ট) বিকেলে ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৭ এর বিচারক কামরুন্নাহারের আদালত এ আদেশ দেন। সংশ্লিষ্ট আদালত সূত্র এবং বাদীর আইনজীবী সালাহ উদ্দিন খান গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।অভিযোগে বলা হয়, ২০১৯ সালে বাদী ও আসামি দুজনই জাতিসংঘ শন্তিরক্ষী বাহিনীতে সুদানে কর্মরত ছিলেন। ২০১৯ সালের ২০ ডিসেম্বর দুপুরে আসামি বাদীর বাসায় গিয়ে বাদীর ব্যবহৃত গাড়ির চাবি চান। বাদী গাড়ির চাবি ইউনিফর্মের পকেট থেকে আনতে গেলে আসামি পেছন থেকে তাকে জাপটে ধরেন এবং ধর্ষণ করেন। এরপর ধর্ষণের ঘটনা কাউকে না জানাতে আসামি বিভিন্নভাবে বাদীকে ভয়ভীতি দেখান এবং হুমকি-ধামকি দেন। এর দুই দিন পর ওই বছরের ২২ ডিসেম্বর আসামি পুনরায় পূর্বের ঘটনা ‘ভুল হয়েছে’ বলে বাদীর বাসায় যান এবং ওইদিনও একই কায়দায় তিনি বাদীকে ধর্ষণ করেন। এই ঘটনা কাউকে না জানাতেও আসামি বাদীকে হুমকি দেন। যদি বাদী কাউকে এ ঘটনা জানান তাহলে ভীষণ ক্ষতি হবে তার- এমন ভয়ভীতি দেখান।

অভিযোগে বাদী আরও বলেন, এক পর্যায়ে আসামি বিয়ের প্রলোভন দেখিয়ে তাকে ধর্ষণ করেন। বাদী এ বিষয়ে পুলিশ ডিপার্টমেন্টে অভিযোগ করেন। অভিযোগটির এখনো মীমাংসা হয়নি, তদন্ত চলছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazarsomoyer14
M/s,National,Somoyerkontha website:-DailySomoyerkontha.com