1. [email protected] : admi2017 :
  2. [email protected] : cecilarodius8 :
  3. [email protected] : Somoyer Kontha : Somoyer Kontha
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০১:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বিরামপুরে করোনা কালীন ও লকডাউনে ওএমএস (চাল ও আটা) বিক্রয় কার্যক্রমের শুভ উদ্ধোধন করেন – পৌর মেয়র আক্কাস আলী নবীনগরে স্বাস্থ্য বিধি না মেনে অযথা চলাফেরা করার দায়ে মোবাইল কোর্ট জরিমানা করেন। মিরপুর রুপনগরে জুয়া খেলায় বাঁধা দেয়ায় ব্যবসায়ীকে হত্যার চেষ্টা নীলফামারীর সৈয়দপুরের পুলিশ কর্মকর্তাকে মারধর করে তাঁর পোশাক ছিঁড়ে ফেলার অভিযোগ ফিরে আসতে” প্রশিক্ষণ দেবেন তখন আপনি নিজেকে আরও উপস্থিত থাকবেন সৈয়দপুরে রেললাইনের ধারে দাঁড়িয়ে থাকা কাভার্ড ভ্যানের ধাক্কায় ট্রেনের দুই যাত্রী গুরুতর আহত হয়েছে নীলফামারীর সৈয়দপুরে বাবার সঙ্গে চুল কাটা নিয়ে বচসা হওয়াতে আরিফ ইসলাম (২০) নামের এক যুবক আত্মহত্যা করেছে সাংবাদিক মোঃ শহিদুল ইসলাম ( শহিদ) এই পিতা মোঃ সুলতান হাওলাদার না ফেরার দেশে চলে গেলেন মোংলায় ফাদার রিগন শিক্ষা উন্নয়ন ফাউন্ডেশন’র অক্সিজেন সিলিন্ডার প্রদান বিরামপুর থানার বিশেষ অভিযানে প্রকাশ্যে জুয়াখেলায় আটক ৩

ঠাকুরগাঁওয়ে করোনায় একদিনে ৬ জনের মৃত্যু

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২২ জুলাই, ২০২১, ৬.০৯ এএম
  • ৮ বার পঠিত

ঠাকুরগাঁও রিপোর্টার ॥

ঠাকুরগাঁও জেলায় করোনায় নমুনা পরীক্ষা ও শনাক্তের হার কিছুটা কমলেও উঠানামা করছে মৃত্যুর সংখ্যা। জেলায় ২৪ ঘণ্টায় করোনায় হাসপাতালে চিকিৎসাধীন আরো ৬ জনের মৃত্যু এবং নতুন করে আরো ২৭ জন করোনা সংক্রমণ রোগী শনাক্ত হয়েছে।

আজ বৃহস্পতিবার সকালে সিভিল সার্জন অফিস থেকে এ তথ্য প্রকাশ করা হয়। এতে বলা হয়, করোনায় আক্রান্ত হওয়ার পর বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ২৪ঘন্টায় আরো ছয়জনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে সদর উপজেলাতেই ৪৫, ৬০, ৬০, ৬৫, ৭৫ ও ৮৫বছর বয়সী ছয়জন পুরুষ রোগী । জেলায় করোনায় এপর্যন্ত মোট একশ’ ৪৬জনের মৃত্যু হলো।

এছাড়া ৮৮’জনের নমুনা পরীক্ষা পর জেলায় নতুন করে আরো ২৭জন করোনা সংক্রমণ রোগী শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে শনাক্ত সদর উপজেলায় ২২জন, পীরগঞ্জে একজন, রাণীশংকৈলে দুইজন, বালিয়াডাঙ্গীতে দুইজন ও হরিপুরে নেই। আক্রান্তের আনুপাতিক হার ৩০দশমিক ৬৮ ভাগ। এপর্যন্ত জেলায় মোট শনাক্ত ৫,৩১৭জন, ২৪ঘন্টায় সুস্থ্য ৩০জন, মোট সুস্থ ৩,৭৫০জন।

এদিকে জেলায় করোনায় আক্রান্তের হার বৃদ্ধি পাওয়ায় তাদের চিকিৎসা নিশ্চিত করতে ইতিমধ্যে ২৫০শয্যার ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালকে করোনা ইউনিট ও আইসোলেশন ওয়ার্ড -এর জন্য দুইশয্যা নির্ধারণ করা হয়। ফলে হাসপাতালে প্রতিদিন চিকিৎসা নিতে আসা অসংখ্য রোগীর চাপের কারণে এবং অভিজ্ঞ-দক্ষ চিকিৎসক, নার্সসহ কর্মী সংকটের কারণে চিকিৎসা সেবা দিতে সকলকে রিতীমত হিমশিম খেতে হচ্ছে। এমতাবস্থায় সিভিল সার্জন ডা. মাহফুজার রহমান সরকার জেলাবাসিকে সাবধানতা অবলম্বনসহ সরকারি নির্দেশনা ও সকল প্রকার স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দিয়েছেন। তিনি করোনায় আতংক নয়, সচেতন হওয়ার পরামর্শ দিয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazarsomoyer14
© All rights reserved  2019-2021 somoyerkontha.com