1. [email protected] : admi2017 :
  2. [email protected] : cecilarodius8 :
  3. [email protected] : Somoyer Kontha : Somoyer Kontha
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০১:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বিরামপুরে করোনা কালীন ও লকডাউনে ওএমএস (চাল ও আটা) বিক্রয় কার্যক্রমের শুভ উদ্ধোধন করেন – পৌর মেয়র আক্কাস আলী নবীনগরে স্বাস্থ্য বিধি না মেনে অযথা চলাফেরা করার দায়ে মোবাইল কোর্ট জরিমানা করেন। মিরপুর রুপনগরে জুয়া খেলায় বাঁধা দেয়ায় ব্যবসায়ীকে হত্যার চেষ্টা নীলফামারীর সৈয়দপুরের পুলিশ কর্মকর্তাকে মারধর করে তাঁর পোশাক ছিঁড়ে ফেলার অভিযোগ ফিরে আসতে” প্রশিক্ষণ দেবেন তখন আপনি নিজেকে আরও উপস্থিত থাকবেন সৈয়দপুরে রেললাইনের ধারে দাঁড়িয়ে থাকা কাভার্ড ভ্যানের ধাক্কায় ট্রেনের দুই যাত্রী গুরুতর আহত হয়েছে নীলফামারীর সৈয়দপুরে বাবার সঙ্গে চুল কাটা নিয়ে বচসা হওয়াতে আরিফ ইসলাম (২০) নামের এক যুবক আত্মহত্যা করেছে সাংবাদিক মোঃ শহিদুল ইসলাম ( শহিদ) এই পিতা মোঃ সুলতান হাওলাদার না ফেরার দেশে চলে গেলেন মোংলায় ফাদার রিগন শিক্ষা উন্নয়ন ফাউন্ডেশন’র অক্সিজেন সিলিন্ডার প্রদান বিরামপুর থানার বিশেষ অভিযানে প্রকাশ্যে জুয়াখেলায় আটক ৩

পৌর মেয়র এর উদ্যোগে মোংলায় ৫৬২১টি পরিবারের মধ্যে মাননীয় প্রধান মন্ত্রীর শুভেচ্ছা উপহার বিতরণ

  • আপডেট টাইম : সোমবার, ১৯ জুলাই, ২০২১, ৬.৩৪ পিএম
  • ১৮ বার পঠিত

ওমর ফারুক মোংলা।।

পবিত্র ঈদ উল আযহা উপলক্ষ্যে মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার শুভেচ্ছা উপহার হিসাবে অতিদরিদ্র, অসহায় ও দুঃস্থ পরিবারকে ভিজিএফ কর্মসূচির আওতায় কার্ড প্রতি ১০ (দশ) কেজি হারে মোট ৪৬২১টি পরিবারের মধ্যে ত্রাণ কার্য (চাল) সরকারি নির্দেশনা মোতাবেক গত ১৫, ১৭ ও ১৮ জুলাই ২০২১খ্রিঃ তারিখে বিতরণ করা হয়। উক্ত বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন মোংলা পোর্ট পৌরসভার মাননীয় মেয়র বীর মুক্তিযোদ্ধা শেখ আব্দুর রহমান। বিতরন কাজে সার্বিক সহযোগিতা করেন কাউন্সিলরবৃন্দ, ট্যাগ অফিসার ও কর্মকর্তা৷ কর্মচারীবৃন্দরা।

দএছাড়া করোনা ভাইরাসে কর্মহীন বিভিন্ন শ্রেনী পেশাজীবী (ভ্যান—রিক্সা চালক, মাঝি, খুচরা দোকানদার, দিন—মজুর, নাপিত, মুচি) ১০০০ পরিবারের মধ্যে অদ্য ২০/০৭/২০২১খ্রিঃ তারিখ সকাল ৯টা হইতে ত্রাণ কার্য (চাল) সরকারি নির্দেশনা মোতাবেক বিতরণ কার্যক্রম শুরু হবে। উক্ত বিতরণ কার্যক্রমের উদ্বোধন করবেন মোংলা পোর্ট পৌরসভার মাননীয় মেয়র বীর মুক্তিযোদ্ধা শেখ আব্দুর রহমান।

করোনা ভাইরাস মোকাবেলায় সরকারি নির্দেশনা মোতাবেক মোংলা পোর্ট পৌরসভা হইতে সকল ধরনের ব্যবস্থা গ্রহন করা হয়েছে। কোভিড ১৯ এ আক্রান্ত ব্যক্তিদের হোমকোয়ারেন্টাইন নিশ্চিত, প্রয়োজনীয় খাবার ও ঔষধ সরবরাহ এবং অক্সিজেন সেবা প্রদান কার্যক্রম চলমান রয়েছে। পৌরসভার জরুরী সেবা নম্বরে (মেয়র মহোদয়ঃ ০১৭১১৩৪২২৪৬) ফোন করলে মানবিক সহায়তা পাওয়ার যোগ্য পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazarsomoyer14
© All rights reserved  2019-2021 somoyerkontha.com